• আজ বুধবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৮ ডিসেম্বর, ২০২১ ৷

পুলিশের ব্যারিকেড, সিলেটে ছাত্রদলের সমাবেশ পণ্ড

Sylhet news
❏ বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১ সিলেট

আবুল হোসেন, সিলেট প্রতিনিধি: পুলিশের বাধায় সিলেটের দক্ষিণ সুরমায় ছাত্রদলের সমাবেশ পণ্ড হওয়ার অভিযোগ পাওয়া গেছে। তবে পুলিশ বলছে এমন কোনো ঘটনা ঘটেনি।

ছাত্রদল সূত্র জানায়, বুধবার (২০ অক্টোবর) দুপুরে দক্ষিণ সুরমার ময়ূরকুঞ্জ কমিউনিটি সেন্টারে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের উদ্যোগে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তারেক রহমানের উপর থেকে মামলা প্রত্যাহারের দাবিতে ছাত্র সমাবেশের আয়োজন করা হয়। তবে খবর পেয়ে সমাবেশস্থলের চারপাশে একাধিক ব্যারিকেড দিয়ে রাখে পুলিশ।

ময়ূরকুঞ্জতে সমাবেশ করতে না পেরে বিকাল ৩টার দিকে দক্ষিণ সুরমার সিলাম ইউনিয়নের বৈরাগিবাজার গুনশ্রী গ্রামে বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক ব্যারিস্টার এম.এ সালামের বাড়িতে ছাত্রদলের নেতাকর্মীরা জড়ো হন এবং সংক্ষিপ্ত সমাবেশ করে তারা সেই জায়গা ত্যাগ করেন।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন ব্যারিষ্টার এম.এ সালাম। বিশেষ অতিথি ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সহসভাপতি ওমর ফারুক কাওছারসহ কেন্দ্রীয় এবং সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের শীর্ষ নেতৃবৃন্দ।

এ বিষয়ে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালকুদার বলেন, ছাদলের সমাবেশে পুলিশের বাঁধা দেওয়ার কোনো ঘটনা ঘটেনি। শুনেছি তারা তাদের এক নেতার বাড়িতে জড়ো হয়ে খাওয়া-দাওয়া করেছেন। এছাড়াও তারা একটি কমিউনিটি সেন্টারে সমাবেশ করতে চেয়েছিলো, তবে মালিকপক্ষ অনুমতি দেয়নি।