• আজ রবিবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৮ নভেম্বর, ২০২১ ৷

হাসপাতালের কেবিনে নিয়ে শিক্ষার্থীকে ‘ধর্ষণ’, দুই যুবক গ্রেপ্তার

atok n34n
❏ বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১ দেশের খবর, বরিশাল

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি- পটুয়াখালীর দশমিনায় এসএসসি পরীক্ষার্থী এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মন্টু শিকদার (৩০) ও তার সহযোগী শহিদুল ইসলামকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার চরহোসনাবাদ থেকে মন্টুকে ও হাসপাতাল চত্ত্বর থেকে শহিদুলকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ওইদিন বিকালে ওই শিক্ষার্থী নিজে বাদী হয়ে দশমিনা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, মন্টু শিকদারের বাড়ী এবং ওই শিক্ষার্থীর নানা বাড়ি চরহোসনাবাদ গ্রামের একই স্থানে হওয়ার সুবাধে মন্টু তাকে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। এক পর্যায়ে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পরে। গতকাল সকালে মন্টু তার মায়ের অসুস্থতার কথা বলে ওই শিক্ষার্থীকে দশমিনা হাসপাতালের একটি কেবিনে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় শিক্ষার্থীর ডাকচিৎকারে সেবিকারা এগিয়ে আসলে মন্টু পালিয়ে যায়। মন্টুর কাজে সহযোগিতা করে হাসপাতালে ওয়ার্ড বয় শহিদুল।

দশমিনা থানার ওসি মেহেদী হাসান জানান, গ্রেপ্তারকৃত মন্টু ও শহিদুলকে আজ বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। ওই শিক্ষার্থীকে ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী হাসপাতালে পাঠানো হয়েছে।