🕓 সংবাদ শিরোনাম

শিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনেআখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর তিনদিন ব্যাপী ইজতেমাবঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করতে মুক্তিযুদ্ধ মন্ত্রীর আহ্বানভোটে হেরে ক্ষোভ মেটাতে রাস্তায় বেড়া দিলেন প্রার্থী, ভোগান্তিতে পুরো গ্রাম!

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

প্রেমের ফাঁদে ফেলে এক নারীকে ধর্ষণ, আটক ধর্ষক

Keranigonj news
❏ শনিবার, অক্টোবর ২৩, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে আব্দুল হান্নান বাবুর্চি (২৫) নামের এক যুবকের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) কেরানীগঞ্জ মডেল থানায় নির্যাতিত ওই নারী আব্দুল হান্নানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।এ ঘটনায় ওই রাতেই অভিযুক্ত আব্দুল হান্নানকে আটক করে মডেল থানা পুলিশ। শুক্রবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আব্দুল হান্নান শরিয়তপুর জেলার নড়িয়া থানার সিংহলমুড়ি গ্রামের আব্দুর রশিদ বাবুর্চির ছেলে। বর্তমানে কেরানীগঞ্জ মডেল থানার গোলজারবাগ এলাকায় হাফেজ মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন তিনি।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ওই নারীর সাথে বিগত আড়াই বছর পূর্বে আব্দুল হান্নানের সাথে মোবাইলে পরিচয় হয়। পরে ওই নারীকে প্রেমের ফাঁদে ফেলে হান্নান। ১৭ অক্টোবর বিয়ের কথা বলে হান্নান তাকে গোলজারবাগের ভাড়া বাসায় নিয়ে আসে। পরে তাকে দক্ষিণ কেরানীগঞ্জের খেজুরবাগ জোড়াব্রীজ এলাকায় হান্নানের এক চাচীর বাসায় নিয়ে যাওয়া হয়। পরের দিন (১৮অক্টোবর) ওই নারী বিয়ের জন্য চাপ দিলে হান্নান তাকে আটকে রেখে বিকাল ৪টা পর্যন্ত ধর্ষণ করে। এসময় ধর্ষণের বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখানো হয়।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম মিয়া জানান, ধর্ষণের ঘটনায় মেয়েটি বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। এর প্রেক্ষিতে ২১ অক্টোবর রাতেই অভিযুক্ত আব্দুল হান্নানকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।