• আজ সোমবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৬ ডিসেম্বর, ২০২১ ৷

গাঁজা নিষিদ্ধ জানতেন না অনন্যা!

onana n
❏ শনিবার, অক্টোবর ২৩, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- সম্প্রতি সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেপ্তার হন। এই ঘটনয় এবার এনসিবি কর্মকর্তাদের প্রশ্নের মুখে পড়েছেন অভিনেতা চাংকি পান্ডের মেয়ে অভিনেত্রী অনন্যা পান্ডে।

শাহরুখ পুত্রের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে এই অভিনেত্রীর নাম পেয়েছে এনসিবি। আরিয়ানকে গাঁজা সরবরাহ করতে চেয়েছিলেন এমন কথোপকথন তাদের হোয়াটসঅ্যাপ চ্যাটে পাওয়া গেছে।

এদিকে এনসিবি কর্মকর্তাদের নাকি অনন্যা জানিয়েছেন, গাঁজা নিষিদ্ধ এই তথ্য তিনি জানতেন না।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, অনন্যা জানান, তিনি আরিয়ানকে মজা করে গাঁজা সরবরাহ করার কথা বলেছিলেন। কিন্তু গাঁজা যে নিষিদ্ধ মাদক তা তিনি জানতেন না।

গত বৃহস্পতিবার (২১ অক্টোবর) প্রথম অনন্যাকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। শুক্রবার দুপুরে ফের এনসিবির কর্মকর্তাদের মুখোমুখি হন ২২ বছর বয়সী এই অভিনেত্রী। প্রায় চার ঘণ্টা তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এই সময় আরিয়ানকে নিষিদ্ধ মাদক সরবরাহের কথা অস্বীকার করেন তিনি।

এদিকে অনন্যার বয়ানে সন্তুষ্ট হতে পারেননি এনসিবি কর্মকর্তারা। সোমবার ফের তাকে তলব করা হয়েছে। এনসিবি’র দাবি, অনন্যা অন্তত তিনবার আরিয়ানকে মাদক বিক্রেতাদের ফোন নম্বর দিয়ে মাদক পেতে সাহায্য করেছেন।

উল্লেখ্য, শাহরুখ কন‌্যা সুহানার ঘনিষ্ঠ বান্ধবী অনন্যা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, মাদককাণ্ডের তদন্তে নেমে আরিয়ানের হোয়াটসঅ্যাপে অ্যানি নামে একজনের সঙ্গে কথোপকথনের তথ্য পায় এনসিবি। পরে জানা যায়, সেই অ্যানি হলেন অনন্যা।

ইতিমধ্যে অনন্যার বাড়িতে অভিযান চালিয়ে এনসিবি তার ল্যাপটপ ও দু’টি মোবাইল ফোন জব্দ করে ফরেনসিক পাঠিয়েছে। আরিয়ানের সঙ্গে তার মাদক সংক্রান্ত কথাবার্তা উদ্ধারের পাশাপাশি মাদকচক্রের সঙ্গে তার যোগাযোগের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন :