• আজ বুধবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৮ ডিসেম্বর, ২০২১ ৷

শরীয়তপুর সদর ইউএনওকে হত্যার হুমকির ঘটনায় থানায় জি‌ডি

Shariyatpur news
❏ শনিবার, অক্টোবর ২৩, ২০২১ ঢাকা

নয়ন দাস, শরীয়তপুর প্রতিনিধি: হুমকি ও ব্যক্তিগত আক্রমণ করে অকথ্য ভাষায় লেখা (হাতে লেখা) বেনামে আসা দুইটি চিঠি পাঠা‌নোর ঘটনায় সাধারণ ডায়েরি করেছেন শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনদীপ ঘরাই। বৃহস্পতিবার রা‌তে সদরের পালং মডেল থানায় এই জিডি (জিডি নং ৮৬৭) করেন ইউএনও।

এরআগে গতকাল সকালে ডাক যো‌গে সদর উপ‌জেলা নির্বাহী অ‌ফিসা‌রের কার্যাল‌য়ে দুইটি চিঠি পাঠান অজ্ঞাত কোন ব্যক্তি। বিষয়টি নিশ্চিত করেছেন পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন। তিনি বলেন, ইউএনও মহোদয়কে চি‌ঠি‌তে হুম‌কির ঘটনায় তি‌নি থানায় এসেছিলেন এবং জিডি করেছেন। তবে তদন্তের স্বার্থে জিডির বিস্তা‌রিত‌ প্রকাশ করা যাচ্ছে না।

ও‌সি বলেন, অশ্লীল মন্তব্য ও ব্যক্তিগত আক্রমণ করে লেখা বেনামি ওই চিঠির কারণে অনিরাপদবোধ করে জিডি করেছেন ইউএনও। চিঠির ভাষা অত্যন্ত অশালীন, যা খারাপ উচ্চারণ প্রকাশ করতে পার‌ছি না। ঘটনা‌টি গুরুত্বসহ তদন্ত করা হ‌চ্ছে। পরবর্তী‌তে জ‌ড়িত‌দের বিরু‌দ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। কোন অপরাধীই আইনের উর্ধে নয়।

এ‌দি‌কে এই বিষ‌য়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনদীপ ঘরাই কোন মন্তব্য করতে রাজি হননি।

উ‌ল্লেখ্য যে, শরীয়তপুর সদর ইউএনও মনদীপ ঘরাই যোগদান পর থে‌কে ব্যাপক শুনাম ও দক্ষতার সা‌থে দা‌য়িত্ব পালন কর‌ছেন। সাধারণ মানু‌ষের যে কোন সমস্যা নি‌য়ে গে‌লে ইউএনও হি‌সে‌বে তার ভূ‌মিকা প্রশংসনীয়।