• আজ বুধবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৮ ডিসেম্বর, ২০২১ ৷

মির্জাপুরে বাবা-মার সাথে অভিমানে স্কুলছাত্রীর আত্মহত্যা

Mirzapur news
❏ রবিবার, অক্টোবর ২৪, ২০২১ ঢাকা

সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে মোবাইলে গেমস খেলতে না দেয়াতে বাবা-মার সাথে অভিমানে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে।

শনিবার সন্ধ্যায় ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত স্কুলছাত্রী উপজেলার জামুর্কী ইউনিয়নের সাটিয়াচড়া গ্রামের মো. লিয়াকত সিকদারের মেয়ে লিয়া আক্তার (১৩)। সে সাটিয়াচড়া শিবনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণিতে অধ্যয়নরত ছিলো বলে পরিবার সূত্রে জানা গেছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সুত্র জানায়, লিয়া দীর্ঘদিন যাবৎ মোবাইল গেমসে আসক্ত ছিলো। বিষয়টি তার মা-বাবা খেয়াল করে শুক্রবার এ নিয়ে বকাঝকা করে এবং ফোনটি কেড়ে নেয়। সেই অভিমানে শনিবার দুপুরে ঘরের ভিতর গলায় উড়না পেঁচিয়ে ফাঁস দেয় লিয়া। পরে বাড়ির লোকজন তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে সেখান থেকে উদ্ধার করে পার্শ্ববর্তী হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। সংবাদ পেয়ে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

এ ব্যাপারে মির্জাপুর থানার উপ-পরিদর্শক মো. মাসুদ মিয়া বলেন, স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মরদেহটি শনিবার রাতেই টাঙ্গাইল প্রেরণ করা হয়। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।