• আজ বুধবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ১ ডিসেম্বর, ২০২১ ৷

আদমদীঘিতে ৩ মাদকসেবীর কারাদন্ড

Bopgura news
❏ রবিবার, অক্টোবর ২৪, ২০২১ রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলায় গাঁজা সেবনের অপরাধে তিন মাদকসেবীর কারাদন্ড ও অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

রোববার ২৪ অক্টোবর দুপুর ১টায় উপজেলার সান্তাহার পৌর শহরের বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা গাঁজা সেবন করার অপরাধে তিন মাদকসেবীকে গ্রেফতার করে। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই রায় দেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, ভ্রাম্যমান আদালত রোববার দুপুর ১ টায় সান্তাহারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা উপজেলার সান্তাহার পৌর শহরের বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক সেবন করার দায়ে বগুড়ার জেলার আদমদীঘি উপজেলার দক্ষিন গনিপুর গ্রামের লেবু মিয়ার ছেলে মারুফ মিয়া (২৫), সান্তাহার ইয়ার্ড কলোনীর মাসুদ রানার ছেলে বুলবুল হাসান (২০) ও সান্তাহার নতুন বাজার এলাকার রুহুল আমিনের ছেলে হাফিজুল ইসলাম (২৫) কে গ্রেফতার করে।

পরে বুলবুল হাসান ও মারুফ মিয়া কে ৭ দিন আর হাফিজুল ইসলাম কে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড ও প্রত্যেককে ১ শত টাকা করে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক নাজিম উদ্দিন বলেন, দন্ডপ্রাপ্ত আসামীদের বিকেলে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।