🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩০ নভেম্বর, ২০২১ ৷

ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আ.লীগের ১৫ জন বহিষ্কার


❏ বৃহস্পতিবার, নভেম্বর ৪, ২০২১ খুলনা, দেশের খবর

নড়াইল প্রতিনিধিঃ আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্ত ও নির্দেশনা অমান্য করে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় নড়াইল সদর উপজেলার ১১টি ইউনিয়ন আঃ লীগের ১৫ জন নেতাকর্মীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

সম্প্রতি উপজেলা আওয়ামী লীগের সুপারিশের ভিত্তিতে জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এ তথ্য।

বহিষ্কত নেতারা হলেন- হবখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি রিয়াজ উদ্দিন চঞ্চল, চ-িবরপুর ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যানপ্রার্থী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, তুলারামপুর ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য টিপু সুলতান ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি শরীফুল ইসলাম,

শাহাবাদ ইউনিয়ন যুবলীগ সদস্য দেলোয়ার হোসেন পান্না ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, সিঙ্গাশোলপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি উজ্জ্বল শেখ, বিছালী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি এসএম আনিসুল ইসলাম, কলোড়া জেলা কৃষক লীগের সহসভাপতি আব্বাস আলী সরদার, আউড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য আকরাম হোসেন ভূঁইয়া, ভদ্রবিলা ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য আল ইমাম সিকদার ও ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য নাসির উদ্দিন উজ্জ্বল,

এছাড়াও মুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিপুল সিকদার এবং বাঁশগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম ও একই ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য নাজমুল আলম।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অচীন কুমার চক্রবর্তী বলেন, নৌকার বিরুদ্ধে প্রার্থী হওয়ায় তাদের প্রথমে সতর্ক করা হয়। তার পরও প্রার্থিতা প্রত্যাহার না করায় উপজেলা কমিটির সুপারিশের ভিত্তিতে জেলা কমিটি ১৫ নেতা-কর্মিকে বহিষ্কার করেছে।