🕓 সংবাদ শিরোনাম

দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্তবিকৃতমনা মাদ্রাসা শিক্ষকের লালসার শিকার অসহায় এক কিশোরের জবানবন্দী!

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

সোয়ারিঘাটে জুতার কারখানায় অগ্নিকান্ডের ঘটনায় ৫জন নিহত

Dhaka Shoyarighat Fire news
❏ শুক্রবার, নভেম্বর ৫, ২০২১ Breaking News, আলোচিত

সময়ের কণ্ঠস্বর ডেস্ক:  রাজধানীর সোয়ারিঘাটে জুতার কারখানায় আগুনের ঘটনায় পাঁচজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। বৃহস্পতিবার (৪ নভেম্বর) দিবাগত রাত ১টা ১৫ মিনিটের দিকে এ আগুন লাগে।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, জুতার সোল তৈরির কারখানা ছিল সেটি। ফায়ার সার্ভিসের মোট ৮টি ইউনিট দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। এছাড়া জানা যায়নি নিহতদের পরিচয়। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নিহত পাঁচজনই শ্রমিক হবেন। শ্বাস বন্ধ হয়ে তারা মারা গেছেন।

ফায়ার সার্ভিসের উপ-পরিচালক দেনো মনি শর্মা বলেন, জুতার সোল তৈরির প্লাস্টিকের কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আমরা আসপাশে সার্চ করে মোট ৫টি মরদেহ উদ্ধার করি। এখনো আগুন লাগার কারণ জানা যায়নি। কারণ এবং ক্ষয়ক্ষতির পরিমান জানতে কমিটি গঠন করা হবে।

তিনি বলেন, মৃত ব্যক্তিরা খুব বেশি অগ্নিদগ্ধ হয়নি। তারা শ্বাস রোধ হয়ে মারা গেছে।

তিনি আরও বলেন, ফ্যাক্টরির উপরের অংশে মেছ ছিলো। যখন আগুন লাগে তারা বের হওয়ার সুযোগ পায়নি। এখনো আমার অগ্নিনির্বাপন কাজ চলমান রয়েছে। আমরা সার্চ করছি আরো কোনো মরদেহ পাওয়া যায় কিনা।