🕓 সংবাদ শিরোনাম

শিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনেআখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর তিনদিন ব্যাপী ইজতেমাবঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করতে মুক্তিযুদ্ধ মন্ত্রীর আহ্বানভোটে হেরে ক্ষোভ মেটাতে রাস্তায় বেড়া দিলেন প্রার্থী, ভোগান্তিতে পুরো গ্রাম!

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

নবীগঞ্জে গাড়ি চাপায় মোটর সাইকেল আরোহী দুই বন্ধু নিহত

Habigonj news
❏ শনিবার, নভেম্বর ৬, ২০২১ সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জে তেলবাহী লরিচাপায় মোটরসাইকেলে থাকা দুই বন্ধু নিহত হয়েছেন। আহত হয়েছেন তাদের আরেক বন্ধু। ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জের আউশকান্দি মডেল বাজার এলাকায় শুক্রবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নবীগঞ্জের কুর্শী ইউনিয়নের সুলতানপুর গ্রামের বাহরাইনপ্রবাসী শামীম মিয়া ও তার বন্ধু একই গ্রামের শের আলী। আহত হয়েছেন তাদের আরেক বন্ধু আতাউর রহমান।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ ঘটনাটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মাসখানেক আগে ছুটিতে দেশে আসেন শামীম মিয়া। বন্ধুদের সঙ্গে মোটরসাইকেলে তিনি ঘুরতে বের হয়েছিলেন শুক্রবার সকালে। সন্ধ্যায় বাড়ি ফেরার পথে আউশকান্দি মডেল বাজার এলাকায় মোটরসাইকেলটিকে চাপা দেয় ঢাকাগামী একটি তেলবাহী লরি। ঘটনাস্থলেই শামীমের মৃত্যু হয়।

স্থানীয় লোকজন আহত শের আলী ও আতাউরকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে পথেই শের আলী মারা যান। হাসপাতালে চিকিৎসাধীন আতাউর। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানান ওসি।

এদিকে এ ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় আধঘন্টা যানচলাচল বন্ধ থাকে। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে যানচলাচল স্বাভাবিক করে। এ সময় চালকসহ দুর্ঘটনায় কবলিত লরি আটক করে শেরপুর হাইওয়ে থানায় নেয়া হয়।