মাগুরায় নৌকা প্রার্থীর প্রচারে হামলার অভিযোগ, আহত-১

Magura news
❏ শনিবার, নভেম্বর ৬, ২০২১ খুলনা

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি : মাগুরায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে সদর উপজেলার বেরইল পলিতা ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী খন্দকার মহব্বত আলীর প্রচারণায় হামলার অভিযোগ উঠেছে। শুক্রবার (৫ নভেম্বর) সন্ধ্যার দিকে ইউনিয়নের বাটাজোড় ঘাটে প্রতিপক্ষের লোকজন নৌকার বহরে এই হামলা চালানোর ঘটনা ঘটে।

এঘটনায় খন্দকার মহব্বত আলী জানান, আসন্ন বেরইল পলিতা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রতিদিন নৌকা প্রতীকের দলীয় প্রচারণা চালানো হচ্ছে। সেই ধারাবাহিকতায় শুক্রবার সন্ধ্যায় তার উপস্থিততে প্রচারণার অংশ হিসেবে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে প্রচারণায় সময় ইউনিয়নের বাটাজোড় ঘাটে প্রচারণার বহর পৌছানো মাত্র প্রতিপক্ষের লোকজনদের হাতে নৌকার সমর্থকরা এই হামলার শিকার হয়।

জানা গেছে, হামলায় ইমরান মৃধা লিমন নামে একজন মাথায় আঘাতে গুরুতর আহত হয়েছে। তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া এই হামলার ঘটনায় আহত অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানা গেছে।

এঘটনায় খন্দকার মহব্বত আলী এই প্রতিবেদককে আরো জানান, তার প্রচারণায় প্রতিপক্ষ ঘোড়া প্রতীক ও রাজা গাজীর সমর্থকরা অতর্কিতভাবে এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন তিনি।

এবিষয়ে ঘোড়া প্রতীকের প্রার্থী এনামুল হক রাজা এই প্রতিবেদককে মুঠোফোনে জানান, তিনি এবং তার কোনো সমর্থকরা এই ঘটনার সঙ্গে জড়িত না। তবে তিনি ঘটনার পরে স্থানীয় রাজা গাজী ও নৌকা প্রতীকের সমর্থকরা সেখানে ছিলো বলে শুনতে পেরেছেন বলে জানান। এই ঘটনার সঙ্গে তার কোনো লোকজন জড়িত নন বলে দাবি করেন এই চেয়ারম্যান প্রার্থী।

এবিষয়ে স্থানীয় মাগুরার শত্রুজিৎপুর পুলিশ ক্যাম্পের এস আই কামাল হোসেন প্রচারণায় হামলার সত্যতা নিশ্চিত করেছেন। ঘটনাস্থল থেকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি। উল্লেখ, বেরইল পলিতা ইউনিয়নে ১১ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।