🕓 সংবাদ শিরোনাম

দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্তবিকৃতমনা মাদ্রাসা শিক্ষকের লালসার শিকার অসহায় এক কিশোরের জবানবন্দী!

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

বসুন্ধরা গ্রুপের এমডি’কে হত্যা চেষ্টা: গাজীপুরে সাংবাদিকদের প্রতিবাদ সমাবেশ

Gazipur news
❏ রবিবার, নভেম্বর ৭, ২০২১ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর : গাজীপুর: বসুন্ধরা গ্রুপের এমডি ও ক্রীড়া সংগঠক সায়েম সোবহান আনভীরকে হত্যা চেষ্টায় জড়িতদের গ্রেপ্তার দাবিতে গাজীপুরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ নভেম্বর) বিকেলে সাংবাদিকদের উদ্যোগে গাজীপুর প্রেসক্লাবে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং বাংলাদেশ প্রতিদিন ও বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ খাইরুল ইসলাম।

এসময় বক্তব্য রাখেন- গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মাজহারুল ইসলাম মাসুম, গাজীপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুকুল কুমার মল্লিক, সিনিয়র সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেন, সাবেক সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন, গাজীপুর প্রিন্ট মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও কালের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক শরীফ আহমেদ শামীম,
গাজীপুর প্রেস ক্লাবের সহ-সভাপতি ও দেশ দৈনিক দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি মোঃ আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি শাহ্ শামসুল হক রিপন, যুগ্ম সম্পাদক মোঃ মনিরুজ্জামান, গাজীপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক পলাশ মল্লিক,দৈনিক বাংলা ভূমির সম্পাদক নজরুল ইসলাম আজহার,  নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের স্টাফ রিপোর্টার শেখ সফিউদ্দিন জিন্নাহ, বাংলানিউজ টোয়েন্টিফোরের স্টাফ করেসপন্ডেন্ট মোঃ রাজীব সরকার প্রমুখ। প্রতিবাদ সভা সঞ্চালনা করে ডেইলি সানের জেলা প্রতিনিধি মোঃ আসাদুজ্জামান সাদ।

এসময় বক্তারা বলেন- বাংলাদেশের শীর্ষস্থানীয় শিল্প পরিবার হচ্ছে বসুন্ধরা গ্রুপ। এখানে লক্ষাধিক মানুষের কর্মসংস্থান। এছাড়া দেশে আবাসন, অর্থনীতি উন্নয়ন ও কর্মসংস্থানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন বসুন্ধরা গ্রুপ। দেশের বিভিন্ন দুর্যোগের সময় নগদ অর্থ, খাদ্য, চিকিৎসা এবং বিভিন্ন ত্রাণ সামগ্রী দিয়ে সাধারন মানুষের পাশে দাঁড়াচ্ছে বসুন্ধরা গ্রুপ। এমন সুনামধন্য প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে একাধিকবার হত্যার চেষ্টা নিন্দনীয়। এ হত্যা চেষ্টায় পরিকল্পনাকারী হুইপ সামশুল হক চৌধুরী ও তার পুত্র শারণ চৌধুরীসহ জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনান দাবি জানান বক্তারা।

বক্তারা আরো বলেন, দীর্ঘদিন ধরেই বসুন্ধরা গ্রুপের এমডিকে নানাভাবে হয়রানির চেষ্টা করছে। এছাড়া তাকে একাধিকবার হত্যার চেষ্টা করা হচ্ছে। কেন বসুন্ধরা গ্রুপের এমডিকে নানাভাবে হয়রানি এবং বারবার হত্যা চেষ্টা করা হচ্ছে? এ বিষয়টি তদন্ত করে খুঁজে বের করারও দাবি জানান বক্তারা।

এ প্রতিবাদ সমাবেশে বিভিন্ন টেলিভিশন, পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকরা উপস্থিত ছিলেন