🕓 সংবাদ শিরোনাম

ফিরে দেখা, ১৯৭১- ‘মুক্তিযুদ্ধের এই দিনে’দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্ত

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

সোনারগাঁয়ে ছাত্রলীগ নেতার রহস্যজনক মৃত্যু

Narayangonj news
❏ রবিবার, নভেম্বর ৭, ২০২১ ঢাকা

সোনারগাঁ(নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর এলাকায় সম্রাট সোহান (২২) নামে এক ছাত্রলীগ নেতার রহস্যজনক মৃত্যু হয়েছে। ছাত্রলীগ নেতার রহস্যজনক মৃত্যুতে এলাকায় আতংক বিরাজ করছে।

রবিবার (৭ নভেম্বর) সকাল ৭টার দিকে ঢাকায় ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করেন । নিহত সম্রাট হোসেন সোহান উপজেলার ঝাউচর গ্রামের তোফায়েল আহমেদ স্বপন মিয়ার ছেলে।

এলাকাবাসী জানায়, সোহান শনিবার রাতে মাদক সেবন করার পর অসুস্থ হয়ে পরলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। সেখানেই পরের দিন ভোরে কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু খবর নিশ্চিত করেন। সম্রাট সোহানের পরিবারের পক্ষ থেকে তার মৃত্যু সম্পর্কে কোন তথ্য পাওয়া যায়নি।

সোহান ধানমন্ডি আইডিয়াল কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। পিরোজপুর ইউনিয়নের ছাত্রলীগ পদপ্রার্থী হিসেবে স্থানীয় ছাত্রলীগ নেতাদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছিলেন।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) এস এম শফিকুল ইসলাম বলেন, বিষয়টি জানা নেই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।