🕓 সংবাদ শিরোনাম

দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্তবিকৃতমনা মাদ্রাসা শিক্ষকের লালসার শিকার অসহায় এক কিশোরের জবানবন্দী!

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

মেহেরপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ২ ভাই নিহত

songhorso
❏ সোমবার, নভেম্বর ৮, ২০২১ খুলনা, দেশের খবর, ফিচার

সময়ের কণ্ঠস্বর, মেহেরপুর- মেহেরপুরের গাংনীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

সোমবার সকাল ১০টার দিকে কাথুলী ইউনিয়নের লক্ষ্মী নারায়ণপুর ধলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- লক্ষ্মী নারায়ণপুর ধলা গ্রামের জাহারুল ও সাহারুল। তারা সম্পর্কে আপন ভাই।

বিষয়টি নিশ্চিত করেছেন গাংনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান।

তিনি জানান, সোমবার সকালে নির্বাচনি প্রচারে মেম্বার প্রার্থী মঈনুল হক টুটুল ও আতিয়ার রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে টুটুল গ্রুপের দুইজন নিহত হন। আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।

আহতদের প্রাথমিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। পরে তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মাঝে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

এ ঘটনায় আইনি ব্যবস্থা নিয়ে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে বলেও জানান ওসি।