🕓 সংবাদ শিরোনাম

শিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনেআখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর তিনদিন ব্যাপী ইজতেমাবঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করতে মুক্তিযুদ্ধ মন্ত্রীর আহ্বানভোটে হেরে ক্ষোভ মেটাতে রাস্তায় বেড়া দিলেন প্রার্থী, ভোগান্তিতে পুরো গ্রাম!

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

দুবাই ফেরত যাত্রীর কাছে মিলল সাড়ে তিন কোটি টাকার স্বর্ণের বার

gold n3
❏ সোমবার, নভেম্বর ৮, ২০২১ দেশের খবর, সিলেট

আবুল হোসেন, সিলেট- সিলেটে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই ফেরত যাত্রীর কাছ থেকে ৬ কেজি ১৪৮ গ্রাম ওজনের স্বর্ণ উদ্ধার করা হয়েছে। দুবাই ফেরত যাত্রীর নাম পেরেন্দ্র নাথ। তার বাড়ি মৌলভীবাজার জেলার নাজিরাবাদ এলাকায়।

সে সোমবার (৮ নভেম্বর) সকাল ৭ টা ৫৮ মিনিটে আসা বিজি-২৪৮ বিমান বাংলাদেশের যাত্রী ছিলো। এ ঘটনায় তাকে আটক করা হয়েছে।

রাষ্ট্রীয় গোয়েন্দা সংস্থা এনএসআইর উপস্থিতিতে বিমানবন্দর কাস্টমস কর্তৃপক্ষ স্বর্ণের বারগুলো উদ্ধার করে। উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় সাড়ে তিন কোটি টাকা বলে জানান কাস্টমস কর্তৃপক্ষ।

গোয়েন্দা সংস্থার এক সদস্য জানান, বডিং ব্রীজে লাইনে দাঁড়িয়ে থাকা অবস্থায় ওই যাত্রীর আচরণ সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে স্বর্ণের বারের কথা স্বীকার করে। পরে বিমানবন্দরে কাস্টমস কর্তৃপক্ষ তা উদ্ধার করে।

এদিকে স্বর্ণ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ব্যবস্থাপক হাফিজ আহমেদ বলেন, ওজনে ৬ কেজি ১৪৮ গ্রাম স্বর্ণ। যা পিস হিসেবে ৩৮ পিস এবং বাকিগুলো গলানো অবস্থায় ভিন্ন এক কৌশলে বহন করা হচ্ছিল। বহনকারী ওই যাত্রী বর্তমানে কাস্টমস কর্তৃপক্ষের জিম্মায় আছেন। পরে পুলিশে হস্তান্তর করা হবে।