🕓 সংবাদ শিরোনাম

ফিরে দেখা, ১৯৭১- ‘মুক্তিযুদ্ধের এই দিনে’দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্ত

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

সুনামগঞ্জে খাল থেকে ভাই-বোনের লাশ উদ্ধার

news n3
❏ সোমবার, নভেম্বর ৮, ২০২১ দেশের খবর, সিলেট

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি- সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার একটি খাল থেকে আপন চাচাতো ভাই বোনের মরদেহ উদ্ধার করেছে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা। এই ঘটনার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

উদ্ধারকৃত শিশু ২ জন হলো- উপজেলার সদর ইউনিয়নে বীর নগর গ্রামের আশিকনুর এর ছেলে আরমান হোসেন রুমান (৫) ও একই সাথে চাচাতো বোন ইসরাত জাহান ইমমা (০৬) বীরনগর গ্রামের ইউপি সদস্য বাবুল মিয়ার কন্যা।

সোমবার বিকেলে সদর ইউনিয়নের বীরনগর গ্রামের একটি খাল থেকে ডুবন্ত অবস্থায় আপন চাচাতো ভাই বোনের মরদেহ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃতদের অভিবাবক ইউপি সদস্য বাবুল মিয়া জানান, আরমান ও ইসরাত জাহান গতকাল রবিবার বিকালে অন্য শিশুদের সঙ্গে খেলাধুলা শেষে আর বাড়ি ফিরে নি। অনেক খোঁজাখুজির পর বীরনগর গ্রামের খালে সন্দেহবশত সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান চালিয়ে তাদের লাশ উদ্ধার করে।

এ বিষয়ে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার জানান, এ ঘটনায় তাহিরপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।