🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৯ ডিসেম্বর, ২০২১ ৷

চট্টগ্রামে স্ত্রী হত্যা মামলায় সেনা সদস্যের ফাঁসির আদেশ

Chattragram news
❏ সোমবার, নভেম্বর ৮, ২০২১ চট্টগ্রাম

জে জাহেদ, চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়ার চাঞ্চল্যকর শিক্ষিকা রুমি বড়ুয়া (৩৬) হত্যা মামলার রায়ে আদালত স্বামী সেনা সদস্য সেনা সদস্য রিন্টু বড়ুয়াকে (৩৪) কে ফাঁসির রায় দিয়েছেন।

আজ সোমবার (৮ নভেম্বর) দুপুরে চট্টগ্রামের অতিরিক্ত ৫ম জেলা ও দায়রা জজ অশোক কুমার দত্ত এ আদেশ দেন।

চট্টগ্রামের অতিরিক্ত ৫ম জেলা ও দায়রা জজ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট রতন চক্রবর্তী রায়ের নিশ্চিত করেন।

জানাগেছে, ২০১৭ সালের ১৩ আগষ্ট রাতে রাঙ্গুনিয়ার বেতাগী ইউনিয়নে বড়ুয়া পাড়া গ্রামে রিন্টু বড়ুয়া জবাই করে হত্যা করে। নিহত রুমি বড়ুয়া বান্দরবান সরকারী উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক দীপ্তি কুমার বড়ুয়ার কন্যা এবং বেতাগী ইউনিয়নের বড়ুয়া পাড়া গ্রামের রিন্টু বড়ুয়ার স্ত্রী। রিন্টু বড়ুয়া একজন সেনা সদস্য। তিনি বন্দরবানে লামা সেনা ক্যাম্পে কর্মরত ছিলেন।

স্থানীয় লোকজন জানান, রিন্টু বড়ুয়া স্ত্রী রুমি বড়ুয়াকে নিয়ে ঘটনার আগের দিন বিকালে বান্দরবান থেকে বাড়িতে আসেন। দীর্ঘ দিন ধরে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছে। স্ত্রী রুমি বড়ুয়া স্বামী থেকে ২ বছরের বড়। তাছাড়া দীর্ঘ দাম্পত্য জীবনে তাদের কোন সন্তান হচ্ছিল না। এনিয়ে মুলত রিন্টু রুমির মধ্যে অশান্তি ছিল বলে জানান এলাকার লোকজন।