🕓 সংবাদ শিরোনাম

শিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনেআখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর তিনদিন ব্যাপী ইজতেমাবঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করতে মুক্তিযুদ্ধ মন্ত্রীর আহ্বানভোটে হেরে ক্ষোভ মেটাতে রাস্তায় বেড়া দিলেন প্রার্থী, ভোগান্তিতে পুরো গ্রাম!

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

স্বাস্থ্য মন্ত্রণালয়কে দুই লাখ ডোজ ভ্যাকসিন প্রদান করেছে রেড ক্রিসেন্ট

National news
❏ মঙ্গলবার, নভেম্বর ৯, ২০২১ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্ক:  আজ রেড ক্রিসেন্ট সোসাইটি কর্তৃক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নিকট চীনের সিনোফার্মের দুই লাখ ডোজ ভ্যাকসিন সরবরাহ করা হয়েছে।

স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া মন্ত্রণালয়ের পক্ষে এই দুই লাখ ডোজ ভ্যাকসিন গ্রহণ করেন। স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব মুজিবুল হক, রেড ক্রিসেন্ট’র হেড অভ্ ডেলিগেশন সঞ্জিব কাফলি, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব এ সময় উপস্থিত ছিলেন।

ভ্যাকসিন গ্রহণ শেষে স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া বলেন, “বাংলাদেশ ভ্যাকসিন প্রদানে সারা বিশ্বের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে। ইতোমধ্যে দেশে প্রায় ৮ কোটি ডোজ ভ্যাকসিন দেওয়া হয়েছে। এ মাস থেকে সাড়ে ৩ কোটি ডোজ ভ্যাক্সিন দেওয়া হবে। প্রতিটি ভ্যাকসিন আমাদের জন্য গুরুত্বপূর্ণ। রেড ক্রিসেন্ট থেকে যে ২ লাখ ডোজ ভ্যাকসিন দেওয়া হলো তা সরকারের ভ্যাকসিন প্রদান কার্যক্রমে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।”