• আজ বুধবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ১ ডিসেম্বর, ২০২১ ৷

৬ বছরের প্রেমকে পরিণতি দিচ্ছেন মিম, কে এই সনি পোদ্দার?

Desk news
❏ বৃহস্পতিবার, নভেম্বর ১১, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- জনপ্রিয় অভিনয়শিল্পী ও লাক্স তারকা বিদ্যা সিনহা মিম ছয় বছর ধরে প্রেম করছিলেন সোনি পোদ্দারের সঙ্গে। কিন্তু এর কিছুই জানতেন না তার কাছের কোন বন্ধু কিংবা পরিবারের কেউই। বুধবার (১০ নভেম্বর) জন্মদিনে সবার সঙ্গে তাকে পরিচয় করিয়ে দিলেন এবং একই সঙ্গে বাগদান সেরেছেন।

সোনি পোদ্দারের সঙ্গে একটি ছবি ফেসবুকে শেয়ার করে শুধু লিখেছেন, ছয় বছরের সম্পর্কের পরিণতি। কিন্তু বিস্তারিত লিখেননি। অত্যন্ত গোপনীয়তায় অনুষ্ঠিত বাগদানে থাকা কয়েকজন গণমাধ্যমকে বিস্তারিত জানিয়েছে।

বেশ কিছু সূত্র জানিয়ে বাগদান অনুষ্ঠানটি হয়েছে রাজধানীর হোটেল ইন্টারকনটিনেন্টালে। অনুষ্ঠান শুরু হয় সন্ধ্যার একটু পরে। যেখানে সব মিলিয়ে অতিথি ছিলেন ৩৫ জনের মত। মিম ও সনির কাছের বন্ধুরা এবং শোবিজ থেকে চিত্রপরিচালক রায়হান রাফি, চিত্রনায়ক ফেরদৌস, নায়িকা পূর্ণিমা, টিভি অভিনেতা ইরফান সাজ্জাদ ও সজল এতে উপস্থিত ছিলেন।

সনির সঙ্গে মিমের পরিচয় ২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে। প্রথম দিকে টুকটাক কথা বার্তা হতো। দুজনের বেশ কিছু কমন বন্ধু ছিল। তাদের মাধ্যমে দেখা সাক্ষাৎ। এরপর এক সময় মন দেওয়া নেওয়া।

ছয় বছর প্রেম করলেও একবারের জন্যও নাকি মিমের মা তা টের পাননি বলে মিম বাগদান অনুষ্ঠানে জানিয়েছেন। তিনি বাগদান অনুষ্ঠানে বলেন, মাকে খুব পেতাম। ওর সঙ্গে লুকিয়ে লুকিয়ে দেখা করতাম। বাগদানের অল্প কিছুদিন আগে মা সনিকে দেখেন। দেখে পছন্দ করেন।

জানা গেছে, সনির বাবা বেঁচে নেই। মা আছেন। এ বছরের শেষে কিংবা আগামী বছরের শুরুতে বিয়ে করার ইচ্ছে তাদের। মিম গণমাধ্যমকে জানান, তার হবু স্বামী সনি পোদ্দার কুমিল্লার ছেলে। ঢাকা সিটি ব্যাংকের কর্মকর্তা তিনি।