• আজ রবিবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৮ নভেম্বর, ২০২১ ৷

এক মাঠে দুই ভোট কেন্দ্র!

vote r32
❏ বৃহস্পতিবার, নভেম্বর ১১, ২০২১ ঢাকা, দেশের খবর

তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নে এক মাঠে দুই ভোট কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) সকাল ৮ টা থেকে মহানন্দপুর বিজয় স্মৃতি উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও একই মাঠের ১১ নং মহানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়েছে।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, কাকড়াজান ইউনিয়নের বেরীখোলা, হারিঙ্গাচালা ও মহানন্দপুর এলাকার ১ হাজার ৮৭৬ জন ভোটার ১১ নং মহানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এবং মহানন্দপুর এলাকার ২ হাজার ১৪৭ জন ভোটার মহানন্দপুর বিজয় স্মৃতি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিচ্ছেন। প্রতিটি কেন্দ্রের বুথের সামনে ভোটাররা সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন। এই দুই কেন্দ্রে সকাল ১০ টা পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

মহানন্দপুর বিজয় স্মৃতি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং কর্মকর্তা মো. রাফিউল ইসলাম বলেন, কেন্দ্রের ৬টি বুথে শান্তিপূর্ণভাবে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। এক হাজার ১৪৭ জন পুরুষ ও ১ হাজার ১১১০ জন নারী ভোটার এই কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন। সকালেই ভোটারদের উপচেপড়া ভীড় রয়েছে। আশা করছি শান্তিপূর্ণভাবে নির্বাচন শেষ করতে পারবো।

মহানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং অফিসার মো. শাহীনুর ইসলাম বলেন, এ কেন্দ্রের পরিস্থিতি এখনও স্বাভাবিক আছে। এই কেন্দ্রে বিকেল ৪ টা পর্যন্ত ৯৭৫ জন পুরুষ ভোটার ও ৯০১ জন নারী ভোটার ৬ টি বুথে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে।

সখীপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা আতাউল হক বলেন, ভোটার সংখ্যা বৃদ্ধি পাওয়ার কারণে একই মাঠে দুই কেন্দ্র করা হয়েছে। আগে ওইখানে একটি কেন্দ্র ছিলো।