🕓 সংবাদ শিরোনাম

শিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনেআখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর তিনদিন ব্যাপী ইজতেমাবঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করতে মুক্তিযুদ্ধ মন্ত্রীর আহ্বানভোটে হেরে ক্ষোভ মেটাতে রাস্তায় বেড়া দিলেন প্রার্থী, ভোগান্তিতে পুরো গ্রাম!

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

চট্টগ্রামে ৪ ইউপি সদস্য প্রার্থী আটক

Atok pic
❏ বৃহস্পতিবার, নভেম্বর ১১, ২০২১ চট্টগ্রাম, দেশের খবর

চট্টগ্রাম প্রতিনিধি: ভোটকেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি করায় সোনাইছড়ি ইউনিয়নের দুইটি ওয়ার্ডের ৪ ইউপি সদস্য প্রার্থীকে আটক করেছে সীতাকুণ্ড থানা পুলিশ।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) বেলা ১১টার দিকে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক। আটককৃতরা হলেন- ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী ফোরকান ও মাহবুব এবং ৭ নম্বর ওয়ার্ডের নাছির ও সিরাজুল।

ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, সোনাইছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ ও ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থীরা ভোটকেন্দ্রে গিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করেন। ভোটারদের নিরাপত্তা ও শান্তিপূর্ণ ভোট গ্রহণের বিষয়টি চিন্তা করে তাদের আটক করে থানা নিয়ে যাওয়া হয়েছে।

সোনাইছড়ি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় শুধুমাত্র ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। বৃহস্পতিবার ভোটগ্রহণ শুরুর আগে থেকে দফায় দফায় দুই সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।