🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩০ নভেম্বর, ২০২১ ৷

উন্নয়ন অগ্রযাত্রায় শেখ হাসিনা সরকারের বিকল্প নেই: রেলমন্ত্রী

rail m
❏ বৃহস্পতিবার, নভেম্বর ১১, ২০২১ জাতীয়

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শনে এবং তার দেখানো পথে দেশ আজ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে। দেশের মানুষ আজ কিভাবে ভাল থাকবেন, আত্মনির্ভরশীল হবেন সেই লক্ষে আমাদের নেত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন। উন্নয়ন অগ্রযাত্রায় শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই। সুখী সমৃদ্ধ এই দেশকে আরো এগিয়ে নিতে এই সরকারের সাথেই থাকুন, সহযোগীতা করুন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে পাবনার চাটমোহর রেলস্টেশনে উন্নয়ন কাজের উদ্বোধন শেষে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক সভায় রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এক সময়ের পরিত্যাক্ত এই রেল বিভাগ সরকার আজ নানা মূখী উন্নয়ন প্রকল্প হাতে নিয়ে ব্যাপক উন্নয়ন করে চলেছে। মাওয়ায় দ্বিতীয় ডাবল রেলসেতু তৈরি হচ্ছে। ঢাকা থেকে ঈশ্বরদী পর্যন্ত ডাবল লাইনের কাজ আমরা ২০২৪ সালের মধ্যে শেষ করবো। সে লক্ষে মন্ত্রণালয়ে আলোচনা চলছে। ডাবল লাইন চালু হলে মানুষের ঢাকা পৌছানে অনেক কম সময় লাগবে। এক দিকে ট্রেন যাবে, আরেক দিকে ট্রেন আসবে, কোন বাধা থাকবে না। উত্তরবঙ্গের অনেক স্টেশনে আধুনিকায়নের কাজ শুরু হয়েছে।

এসময় সেখানে উপস্থিত ছিলেন, পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ মকবুল হোসেন, রেলপথ মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা, চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আব্দুল হামিদ মাষ্টার, চাটমোহর পৌরসভার মেয়র সাখাওয়াত হোসেন সাখো, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক সহ উপজেলা আওয়ামী লীগের নেতা, কর্মী সমর্থক ও রেল বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা কর্মচারী বৃদ্ধ।