🕓 সংবাদ শিরোনাম

শিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনেআখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর তিনদিন ব্যাপী ইজতেমাবঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করতে মুক্তিযুদ্ধ মন্ত্রীর আহ্বানভোটে হেরে ক্ষোভ মেটাতে রাস্তায় বেড়া দিলেন প্রার্থী, ভোগান্তিতে পুরো গ্রাম!

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

ভেঙে গেল অনুপম রায়ের দ্বিতীয় সংসারও

onupom 23
❏ বৃহস্পতিবার, নভেম্বর ১১, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- ‘আমাকে আমার মতো থাকতে দাও/ আমি নিজেকে নিজের মতো গুছিয়ে নিয়েছি’- দুই বাংলাতেই গানটি জনপ্রিয়। গানের শিল্পী, সুরকার, গীতিকার অনুপম রায়।

গানের কথার মতো নিজের মতো থাকবেন এখন থেকে। কারণ ঘর ভেঙেছে তার। টুইট করে বিয়েবিচ্ছেদের কথা জানিয়েছেন অনুপম।

লিখেছেন, আর স্বামী-স্ত্রী নয়, পিয়া চক্রবর্তীর সঙ্গে বন্ধু হিসেবেই থাকবেন তিনি।

অনুপম জানান, পিয়ার সঙ্গে তার দীর্ঘদিনের সম্পর্ক মনে রাখার মতো কিন্তু ভাবনা ও মতের মিল না হওয়ায় স্বামী-স্ত্রী হিসেবে তারা আর থাকতে পারছেন না।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, অনুপমের এটি দ্বিতীয় বিয়েবিচ্ছেদ। বিভিন্ন সময় অনুপম ও পিয়াকে যারা সমর্থন জানিয়েছেন, তাদের কৃতজ্ঞতা জানিয়েছেন অনুপম অনুরোধ করেছেন, সেই সমর্থন যেন ভিন্ন দুটি মানুষের জন্য ভবিষ্যতেও থাকে।

টুইটে বিবাববিচ্ছেদের খবর জানানো অবশ্য নতুন কোনও বিষয় নয়। সাম্প্রতিক অতীতে এমনই বিবৃতি দিয়ে নিজেদের আলাদা করে পথে চলার কথা ঘোষণা করেছিলেন, আমির খান এবং কিরণ রাও। আমিরও লিখেছিলেন, বন্ধু এবং সহকর্মী হিসাবে কিরণের সঙ্গে তাঁর সম্পর্ক থাকবে। এই পথে হাঁটলেন অনুপমও।

যদিও বৃহস্পতিবার এই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত পিয়ার তরফ থেকে কোনও বিবৃতি পাওয়া যায়নি। নেটমাধ্যমে ১৪ অক্টোবর ‘প্রিয়’ লিখে অনুপমকে নিয়ে পিয়া পরিবার এবং বন্ধুদের সঙ্গে ছবি দিয়েছিলেন। সেখানে পুজোর মেজাজেই তাঁদের দু’জনকে দেখা গিয়েছিল।

আরও পড়ুন :