🕓 সংবাদ শিরোনাম

ফিরে দেখা, ১৯৭১- ‘মুক্তিযুদ্ধের এই দিনে’দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্ত

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

জাল ভোট দিতে না পেয়ে সাংবাদিকের উপর হামলা

Jamalpur news
❏ শুক্রবার, নভেম্বর ১২, ২০২১ ময়মনসিংহ

রকিব হাসান নয়ন, জামালপুর প্রতিনিধি: সাংবাদিকদের উপর চেয়ারম্যান প্রার্থীর হামলা, ভোট কেন্দ্র স্থগিতের মধ্য দিয়ে জামালপুরে দ্বিতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৫ ইউপির ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।

সকাল থেকে শান্তিপূর্ণ ভোট গ্রহণ চললেও দুপুরে তিতপল্ল্যা ইউনিয়নের তিতপল্ল্যা কানাইকুড়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতিকের সমর্থকরা জাল ভোট দেওয়ার চেষ্টা করে। এসময় সাংবাদিকরা জাল ভোট দেয়ার ছবি ও ভিডিও ধারণ করতে গেলে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো: আজিজুর রহমান আজিজের নেতৃত্বে তার সমর্থকরা সাংবাদিকের উপর হামলা করে ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ও সাংবাদিকদের মারধর ও লাঞ্ছিত করে।

এতে, নিউজ টুয়েন্টিফোরের সাংবাদিক তানভীর আজাদ মামুন, এনটিভির আসমাউল আসিফ, আজকের বিজনেস বাংলাদেশের খন্দকার রাজু আহমেদ, নিউজ টুয়েন্টিফোরের ক্যামেরা পার্সন শাকিল আহম্মেদ, মাই টিভির ক্যামেরা পার্সন শাওন মোল্লা, একুশে টিভির ক্যামেরা পার্সন সালাউদ্দিন আহমেদ মিঠু আহত হয়।

অপরদিকে, মেষ্টা ইউনিয়নের বুখুঞ্জা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালট পেপার ভর্তি ব্যালট বাক্স ছিনতাই ও ভাঙচুর করে দুর্বৃত্তরা, পরে কেন্দ্রটি স্থগিত করা হয়।

জামালপুর সদর উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদের মধ্যে ১০টিতে চেয়ারম্যান প্রার্থীসহ সকল পদেই নির্বাচন অনুষ্ঠিত হয়, তবে ৫ টিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীরা নির্বাচিত হওয়ায় সেসব ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছেনা।