• আজ সোমবার, ১৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৯ নভেম্বর, ২০২১ ৷

গাইবান্ধায় নবনির্বাচিত ইউপি সদস্যকে রড দিয়ে পিটিয়ে হত্যা

lash n3
❏ শনিবার, নভেম্বর ১৩, ২০২১ দেশের খবর, ফিচার, রংপুর

রবিউল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্য আব্দুর রউফ মাস্টার দুর্বৃত্তদের হামলায় নিহত হয়েছে।

শুক্রবার (১২ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার লক্ষ্মীপুর বাজারের অদূরে গোবিন্দপুর গ্রামের মসজিদ সংলগ্ন সড়ক (ভাঙা ব্রিজ) এলাকায় এই ঘটনা ঘটে।

আব্দুর রউফ মাস্টার লক্ষ্মীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। তিনি দ্বিতীয় ধাপের অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোরগ প্রতীকে নির্বাচিত হন। আব্দুর রউফ গোবিন্দপুর মাগুরাকুটি গ্রামের মৃত ফজলুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে লক্ষ্মীপুর বাজার থেকে রুহুল আমিন নামের একজনের সঙ্গে মোটরসাইকেল করে বাড়ি ফিরছিলেন আব্দুর রউফ। পথে গোবিন্দপুর গ্রামের পাকা সড়কের ব্রিজের নির্মাণের কাজ চলায় মোটরসাইকেল থেকে নেমে হেঁটে পার হচ্ছিলেন আব্দুর রউফ। এ সময় হঠাৎ করে আব্দুর রউফের ওপর হামলা করে দুর্বৃত্তরা। তারা লোহার রড় দিয়ে আব্দুর রউফের মাথায় এলোপাথাড়ি আঘাত করে পালিয়ে যায়। এতে গুরুতর আহত অবস্থায় আব্দুর রউফকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

আব্দুর রউফের স্বজনদের অভিযোগ, নির্বাচনের দ্বন্দ্বের জেরে গোবিন্দপুর গ্রামের ছায়দার আলীর ছেলে আরিফ মিয়াসহ অজ্ঞাত কয়েকজন পরিকল্পিতভাবে আব্দুর রউফের ওপর হামলা করে। এ ঘটনায় আরিফসহ জড়িতদের দৃষ্টান্ত শাস্তির দাবি জানান তারা।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করাসহ তাদের আটকের চেষ্টা চলছে। নিহতের লাশ সদর হাসপাতালে রয়েছে। সেখানে তার ময়নাতদন্ত সম্পূর্ণ হবে।