🕓 সংবাদ শিরোনাম

শিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনেআখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর তিনদিন ব্যাপী ইজতেমাবঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করতে মুক্তিযুদ্ধ মন্ত্রীর আহ্বানভোটে হেরে ক্ষোভ মেটাতে রাস্তায় বেড়া দিলেন প্রার্থী, ভোগান্তিতে পুরো গ্রাম!

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

ঘুম ভেঙে দেওয়ায় বাবাকে পিটিয়ে হত্যা

lash 5234
❏ শনিবার, নভেম্বর ১৩, ২০২১ চট্টগ্রাম, দেশের খবর

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় ভোরে ঘুম থেকে ডেকে দেওয়ায় লাঠি দিয়ে বাবাকে পিটিয়ে হত্যা করেছে পাষন্ড ছেলে।

শনিবার (১৩ নভেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার পূর্ববড় ভেওলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড চরপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত রুহুল কাদের (৫৫) ওই এলাকার জামাল উদ্দিনের ছেলে। ঘাতক ছেলে শহীদুল ইসলাম (২২) ঘটনার পর পলাতক রয়েছে।

পরিবারের সদস্যদের উদ্বৃতি দিয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি বলেন, শনিবার ভোর সাড়ে ৫টার দিকে বাবা রুহুল কাদের ছেলে শহীদুল ইসলামকে ক্ষেতের কাজে যাওয়ার জন্য ঘুম থেকে ডেকে দেন। পরে বাবা গোয়াল ঘরে গরুকে খাবার দিতে যায়। এ সময় ক্ষিপ্ত হয়ে ছেলে শহীদুল ইসলাম তার বাবাকে পেছন দিক থেকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলে মাটিতে লুটিয়ে পড়েন। পরে তিনি মারা যান।

ওসি আরো বলেন, ঘটনাটি ধামাচাপা দিয়ে মরদেহ দাফন করার চেষ্টা করে পরিবারের লোকজন। পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরীর পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা হবে। ঘাতক ছেলে শহীদুল ইসলামকে ধরতে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে।