🕓 সংবাদ শিরোনাম

ইউনেস্কো পুরস্কার জিতলো দেড়শ বছরের পুরনো দোলেশ্বর হানাফিয়া মসজিদঢাকার পর শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর হচ্ছে চট্টগ্রামেও‘ভাই কবরে ,খুনি কেন বাহিরে’ শ্লোগানে শিক্ষার্থীদের কফিন মিছিলশিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনে

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

আইজিপি’র স্ত্রী পরিচয়ে প্রতারণা, আটককৃত নারী দুই দিনের রিমাণ্ডে

Tangail Arrest
❏ শনিবার, নভেম্বর ১৩, ২০২১ ঢাকা

তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি: পুলিশের মহাপরিদর্শকের (আইজিপি) স্ত্রী পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে রুমা আক্তার নামের এক নারীকে আটক করা হয়েছে। পরে শনিবার (১৩ নভেম্বর) বিকেলে তাকে আদালতে উঠানো হলে বিচারক তার দুইদিনের রিমাণ্ড মঞ্জুর করেন। শুক্রবার (১২ নভেম্বর) ঢাকার সাভার থেকে তাকে আটক করে টাঙ্গাইল সদর থানা পুলিশ।

আটককৃত রুমা আক্তার (৩৩) সাভারের লুটেরচর এলাকার আসলাম মিয়ার স্ত্রী।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, ‘গত ৭ নভেম্বর সকাল ১১টা সাত মিনিটে ওই নারী টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের (এসপি) মোবাইল নম্বরে ফোন করে নিজেকে আইজিপি বেনজীর আহমেদের স্ত্রী পরিচয় দেন। এরপর তিনি বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে একজন প্রার্থীকে নিয়োগ দিতে চাপ দেন এবং ১১টা ২৪ মিনিটে মোবাইলে ম্যাসেজ করে ওই প্রার্থীর তথ্য পাঠান। পুলিশ সুপারের বিষয়টি সন্দেহ হলে তিনি এ সম্পর্কে খোঁজ-খবর নেওয়ার জন্য টাঙ্গাইল সদর থানার ওসিকে দায়িত্ব দেন। পরে পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে ওই নারীর অবস্থান শনাক্ত করে। পরে তাকে শুক্রবার সাভারের লুটেরচর এলাকা থেকে আটক করা হয়।

তিনি আরও জানান, টাঙ্গাইল সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম বাদি হয়ে শনিবার রুমা আক্তারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। পরে দুপুরে তাকে টাঙ্গাইল চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমাণ্ড চায় পুলিশ। আদালতের বিচারক শামছুল আলম দুই দিনের রিমাণ্ড মঞ্জুর করেন।