🕓 সংবাদ শিরোনাম

শিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনেআখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর তিনদিন ব্যাপী ইজতেমাবঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করতে মুক্তিযুদ্ধ মন্ত্রীর আহ্বানভোটে হেরে ক্ষোভ মেটাতে রাস্তায় বেড়া দিলেন প্রার্থী, ভোগান্তিতে পুরো গ্রাম!

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

ফটিকছড়িতে পরাজিত আ.লীগ প্রার্থীর সমর্থকের উপর হামলা

ctg n32
❏ রবিবার, নভেম্বর ১৪, ২০২১ চট্টগ্রাম, দেশের খবর

নিজস্ব প্রতিবেদক, চট্রগ্রাম: চট্টগ্রামের ফটিকছড়িতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকদের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে।

হামলায় গুরুত্বর আহত হয়েছেন আব্দুল হালিম সবুজ নামে পরাজিত এক মেম্বার পদপ্রার্থী। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৩ নভেম্বর) দুপুরে উপজেলার বাগানবাজার ইউনিয়নের গার্ডের দোকান এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে, সবুজের উপর হামলার ঘণ্টাখানেক না পেরুতেই একই এলাকা থেকে রিপন (২৫) নামে সন্দেহভাজন এক যুবককে একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজসহ আটক করেছে পুলিশ।

আটক রিপন খাগড়াছড়ির মাটিরাঙ্গা থানার অযোদ্ধা গ্রামের জাফর আহমদের ছেলে।

জানা যায়, গত ১১ নভেম্বর অনুষ্ঠিত হওয়া ইউপি নির্বাচনে বাগানবাজার ইউনিয়নে জয়লাভ করেন স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেন সাজু। এরপর থেকে এলাকায় তাণ্ডব শুরু হয়েছে। গত ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রুস্তম আলীকে গৃহবন্দি করে রাখার অভিযোগও রয়েছে।

বাগানবাজার ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে সদস্য পদে নির্বাচন করা আব্দুল হালিম সবুজ চেয়ারম্যান প্রার্থী রুস্তম আলীর অনুসারী হওয়ায় তাকেও পিটিয়ে জখম করে।

স্থানীয়রা জানান, শনিবার দুপুরে স্থানীয় গার্ডের দোকান এলাকার একটি দোকানে চা খাওয়ার সময় কয়েকজন এসে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে তাকে। পরে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া। আঘাত গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ প্রসঙ্গে পরাজিত আওয়ামী লীগের প্রার্থী রুস্তম আলী সময়ের কণ্ঠস্বরকে বলেন, বেশকিছু লোকজন এসে আমার বাড়িতে অবস্থান করেছিল, বিষয়টি আমি থানার ওসিকে জানালে তিনি এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

তিনি বলেন, সাজুর ভয়ে এখনো আমার অনেক কর্মীরা নিজেদের রক্ষা করার জন্য আত্মগোপনে রয়েছেন। আমি পরিস্থিতি শান্ত না হলে অবশ্যই থানায় লিখিত অভিযোগ করব।

তবে অভিযোগ অস্বীকার করে বাগানবাজার ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শাহাদাত হোসেন সাজু বলেন, আমার বিরুদ্ধে যেসব অভিযোগ করা হচ্ছে সব কিছুই মিথ্যা ও বানোয়াট।

এ প্রসঙ্গে ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহাব উদ্দিন বলেন, রিপন নামে একজনের কাছ থেকে একটি এলজি উদ্ধার করা হয়েছে। তাকে থানায় আটক রাখা হয়েছে। এ ঘটনার পর থেকে আরও তল্লাশি অভিযান চালানো হচ্ছে বলে জানান তিনি।