🕓 সংবাদ শিরোনাম

শিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনেআখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর তিনদিন ব্যাপী ইজতেমাবঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করতে মুক্তিযুদ্ধ মন্ত্রীর আহ্বানভোটে হেরে ক্ষোভ মেটাতে রাস্তায় বেড়া দিলেন প্রার্থী, ভোগান্তিতে পুরো গ্রাম!

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

সালথায় বিষপানে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

lash 5234
❏ রবিবার, নভেম্বর ১৪, ২০২১ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথায় আসাদ (২০) নামে এক স্কুলছাত্র বিষপানে আত্মহত্যা করেছেন। উপজেলার বল্লভদী ইউনিয়নের বিষ্ণুদী গ্রামে এ ঘটনা ঘটে।

আসাদ ওই গ্রামের আবুল কালাম আজাদের ছেলে। সে উপজেলার স্থানীয় ফুলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

রবিবার (১৪ নভেম্বর) বিকালে সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ইউপি নির্বাচনে এক বিজয়ী প্রার্থীর লোকজন তাদের বাড়ির পাশে আনন্দ উল্লাস করছিলেন। আছাদের বাড়ি পাশে হওয়ায় সে ওই উল্লাসে বাধা দেয়। এ নিয়ে তার সাথে কথা কাটাকাটি ও তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে বিজয়ী আনারস প্রতীকের সমর্থকরা।

পরে রাগে ক্ষোভে শনিবার (১৩ নভেম্বর) সকালে আছাদ বিষপান করে। অসুস্থ অবস্থায় তাকে প্রথমে নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ফরিদপুরে রেফার করেন। পরে ফরিদপুরে নেওয়ার পথে সে মারা যায়।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনী ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে।