• আজ সোমবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৬ ডিসেম্বর, ২০২১ ৷

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, আ’লীগের ৩ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

Rangpur news
❏ বৃহস্পতিবার, নভেম্বর ১৮, ২০২১ রংপুর

সাইফুল ইসলাম মুকুল,রংপুর প্রতিনিধি: রংপুর সদর উপজেলায় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে অংশ নেওয়া আওয়ামী লীগের স্বতন্ত্র তিন প্রার্থীকে বহিষ্কার করা হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে উপজেলা আওয়ামী লীগ তাদের বহিষ্কার করেছে।

বিষয়টি নিশ্চিত করে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির ।

এসময় তিনি জানান, দল যাকে মনোনয়ন দিয়েছে তার পক্ষেই কাজ করতে হবে। দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে কারও অবস্থান নেয়ার সুযোগ নেই।

এর আগে বুধবার (১৭ নভেম্বর) রাতে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক এ কে এম হালিমুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি পাঠানো হয়।

বহিষ্কৃতরা হলেন- সদর উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ কামরুজ্জামান চাঁন প্রামানিক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মিনাজুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য মোত্তালেবুল হক।

দলীয় মনোনয়ন না পেয়ে মমিনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কামরুজ্জামান চাঁন, মিনহাজুল ইসলাম এবং খলেয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোত্তালেবুল হক স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছেন।

এছাড়া ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগের কোনো নেতাকর্মী যদি নৌকার বিপক্ষে বিদ্রোহী প্রার্থীদের পক্ষ নিয়ে কাজ করে, তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।