• আজ বুধবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ১ ডিসেম্বর, ২০২১ ৷

প্রেমিকাকে আবাসিক হোটেলে ডেকে নিয়ে ধর্ষণ চেষ্টারত ‘ক্ষুব্ধ প্রেমিক’ আটক

ধর্ষণ চেষ্টারত
❏ বৃহস্পতিবার, নভেম্বর ১৮, ২০২১ দেশের খবর, সিলেট

সিলেট প্রতিনিধিঃ বেশ কয়েকবছর ধরে চলছিলো দুজনের প্রেমের সম্পর্ক। এরই মাঝে প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হয়। এ খবর মেনে নিতে পারেনি প্রেমিক।

ক্ষুব্ধ হয়ে প্রতিশোধ নিতে মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে প্রেমিকাকে খবর দিয়ে নিয়ে আসে নগরীর স্থানীয় একটি আবাসিক হোটেলে। সেই হোটেল কক্ষে আটকে ধর্ষণ করে প্রেমিকাকে ।

ঘটনার সময়ে প্রেমিকা কৌশলে বিষয়টি তার বান্ধবীকে জানালে সেই বান্ধবী ৯৯৯-এ কল দিয়ে পুলিশকে জানায়। পরে পুলিশ অভিযান চালিয়ে সেই প্রেমিকাকে উদ্ধার করে হোটেল থেকে এই সময় গ্রেপ্তার হয় সেই প্রেমিক।

বুধবার (১৭ নভেম্বর) জাহাঙ্গীর আহমেদ (২৮) নামের সেই প্রেমিককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার বিকেলে এক নারী ৯৯৯ নম্বরে কল করে বলেন, তার বান্ধবী বিপদে পড়েছে। তার বান্ধবীকে সিলেট নগরীর একটি আবাসিক হোটেলে আটকে রেখে ধর্ষণ করা হচ্ছে।

৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি কোতোয়ালি থানায় জানিয়ে দ্রুত ভিকটিমকে উদ্ধারের ব্যবস্থা নিতে নির্দেশনা দেয়। খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশের একটি দল ওই আবাসিক হোটেল থেকে ভুক্তভোগী তরুণীকে (২২) উদ্ধার করে। এসময় ধর্ষণের অভিযোগে প্রেমিক জাহাঙ্গীর আহমেদকে গ্রেপ্তার করা হয়। বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ জানায়, প্রেমিক-প্রেমিকা দুজনেরই বাড়ি সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজিতে। তাদের মধ্যে কয়েক বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হলে দুজনের মধ্যে বিরোধ দেখা দেয়। এতে ক্ষুব্ধ হয়ে জাহাঙ্গীর ওই তরুণীকে খবর দিয়ে হোটেলে নিয়ে এসে ধর্ষণ করেন।

আরও পড়ুন ,

‘নরপশুর কবলে’ অস্ত্রের মুখে আটক মুহুর্তের ভয়ানক বর্ননা দিলো কিশোরী!