• আজ বুধবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ১ ডিসেম্বর, ২০২১ ৷

কাকডাকা ভোরে নৈশকোচের ধাক্কায় প্রাণ গেলো ছয় অটোযাত্রীর

নৈশকোচের ধাক্কায়
❏ শুক্রবার, নভেম্বর ১৯, ২০২১ রংপুর

রবিউল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে অটোরিকশায় নৈশকোচের ধাক্কায় ছয় যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তিনজন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, আজ শুক্রবার (১৯ নভেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার বকচর এলাকায় হানিফ পরিবহনের একটি নৈশকোচ অটোরিকশাটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এরই মধ্যে মরদেহগুলো হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি ।

স্থানীয় সূত্র জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের রংপুরগামী একটি নৈশকোচ সকালে গোবিন্দগঞ্জের বকচর এলাকায় একটি ইজিবাইককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনজন। আহত হন পাঁচজন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরো তিনজন । দুর্ঘটনায় ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইন্সপেক্টর আরিফ আনোয়ার জানিয়েছেন , আজ শুক্রবার সকালে গোবিন্দগঞ্জ থেকে ফাঁসিতলা অভিমুখী একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে অপরদিক থেকে আসা হানিফ পরিবহণের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে অটোরিকশার তিন যাত্রী নিহত হন এবং আহত হন আরও পাঁচ জন। পরে আহত ব্যক্তিদের ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক আরও তিনজনকে মৃত ঘোষণা করেন।