🕓 সংবাদ শিরোনাম

ফিরে দেখা, ১৯৭১- ‘মুক্তিযুদ্ধের এই দিনে’দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্ত

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

মায়ের মৃত্যুতে কান্না থামছেনা অসহায় ৪ শিশুর

Cox's Bazar news
❏ শুক্রবার, নভেম্বর ১৯, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় বোনের বাড়িতে বেড়াতে গিয়ে পারিবারিক বিরোধের জের ধরে আনোয়ারা বেগম (২৮) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার (১৯ নভেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের নতুন পাহাড় আশ্রয়ণ কেন্দ্র এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আনোয়ারা বেগম খুটাখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নলবনিয়া গ্রামের দিনমজুর মো. আবদুল্লাহর স্ত্রী ও চার সন্তানের জননী।

মাকে হারিয়ে ওই চার শিশু এখন অসহায় হয়ে পড়েছে। তাদের কান্না যেন আর থামছে না। অবুঝ এই শিশুদের সান্ত্বনা দেওয়ার ভাষাও নেই স্বজন-প্রতিবেশীদের। এই শিশুরা এখন কীভাবে কোথায় থাকবে, তাদের ভবিষ্যৎ কী হবে—এ নিয়ে এখন তাদের স্বজন-প্রতিবেশীরা চিন্তিত। শিশু চারটির কান্নায় চোখ ভিজে উঠছে তাঁদেরও। ভারী হয়ে উঠেছে চারপাশের পরিবেশ।

নিহতের স্বামী আবদুল্লাহ বলেন, গত এক সপ্তাহ আগে পরিবার-পরিজন নিয়ে স্ত্রীর বোনের বাড়ি মানিকপুরে বেড়াতে আসেন তিনি। সম্প্রতি নিহত আনোয়ারার ভাই মো. আরিফ তার ভগ্নিপতি মনির আহমদ এর বাবার কাছ থেকে ৫০ হাজার টাকা পাওনা আছে। ওই টাকা চাইতে গিয়ে আরিফের স্ত্রীর সাথে আনোয়ারার বাড়াবাড়ি হয়। এ ঘটনার জের ধরে শুক্রবার দুপুর ২টার দিকে মনির আহমদের ছোট ভাই জমির উদ্দিন ও মিজানুর রহমান মিলে দা দিয়ে অতর্কিতভাবে বোনের বাড়িতে বেড়াতে আসা আনোয়ারা বেগমকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে।

ঘটনার পর উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে চকরিয়া থানার এসআই গোলাম সরোয়ার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি বলেন, লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।