🕓 সংবাদ শিরোনাম

শিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনেআখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর তিনদিন ব্যাপী ইজতেমাবঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করতে মুক্তিযুদ্ধ মন্ত্রীর আহ্বানভোটে হেরে ক্ষোভ মেটাতে রাস্তায় বেড়া দিলেন প্রার্থী, ভোগান্তিতে পুরো গ্রাম!

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

আবার বিয়ের পরিকল্পনা করছেন আমির খান!


❏ শনিবার, নভেম্বর ২০, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- আমিরকে ডাকা হয় ‘মিস্টার পারফেক্টশনিস্ট’। সিনেমায় চরিত্র রূপায়ন থেকে শুরু করে সব কাজ খুব নিখুঁতভাবে করতে পছন্দ করেন তিনি। তবে তার ব্যক্তিগত জীবনের হিসাবটা একটু অন্য রকম।

গত জুলাই মাসেই দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ করেছেন আমির খান। প্রযোজক ও নির্মাতা কিরণ রাওয়ের সঙ্গে দীর্ঘ ১৬ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তিনি। দু’জনের সম্মিলিত সিদ্ধান্তে তারা আলাদা হয়ে যান।

তখনই গুঞ্জন উঠেছিল যে, এক তরুণ অভিনেত্রীর সঙ্গে আমিরের ঘনিষ্ঠতার কারণেই তাদের সংসারে ভাঙন ধরেছিল। সেই অভিনেত্রীর নাম ফাতিমা সানা শেখ। যিনি ‘দঙ্গল’ সিনেমায় আমিরের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন। এরপর ‘থাগস অব হিন্দোস্তান’ সিনেমায় তাকে নায়িকা হিসেবে বেছে নেন আমির। তখনই তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে।

এবার শোনা যাচ্ছে, তৃতীয় বিয়ে করতে চলেছেন আমির খান। নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’ মুক্তির পর নতুন করে বাঁধবেন তিনি। ব্যক্তিগত জীবনের ঘটনা যাতে সিনেমায় প্রভাব না ফেলে, সেজন্যই এমন পরিকল্পনা করেছেন অভিনেতা।

ভারতীয় গণমাধ্যমগুলোর অনুমান, সাবেক এক সহ-অভিনেত্রীকে বিয়ে করবেন আমির। সেক্ষেত্রে স্বাভাবিকভাবেই উঠে আসছে ফাতিমার নামটি। যদিও আমির কিংবা ফাতিমা কারো পক্ষ থেকেই এসব ব্যাপারে প্রতিক্রিয়া আসেনি।

১৯৮৬ সালে আমির খান রিনা দত্তকে বিয়ে করেন। তাদের সংসারে জীবনে দুই সন্তান জুনাইদ ও ইরা রয়েছে। ২০০২ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর কিরণ রাওয়ের সঙ্গে আমিরের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। পরবর্তী সময়ে ২০০৫ সালে বিয়ে করেন এই জুটি। কিন্তু চলতি বছরের ৩ জুলাই হঠাৎ করেই বিচ্ছেদের ঘোষণা দেন তারা।

এক যৌথ বিবৃতি আমির-কিরণ জানান, স্বামী-স্ত্রী হয়ে নয়, সহযোগী এবং একে অন্যের পরিবার হিসেবে পাশে থাকবেন তারা। এছাড়া তাদের একমাত্র ছেলে আজাদ রাও খানের দেখাশোনা দু’জন মিলেই করবেন। এমনিক তাদের সিনেমা, পানি ফাউন্ডেশন এবং অন্য প্রজেক্ট রয়েছে সেগুলোতেও একসঙ্গে কাজ করবেন তারা।

আরও পড়ুন :