• আজ সোমবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৬ ডিসেম্বর, ২০২১ ৷

বেড়া পৌরসভা নির্বাচনে বিদ্রোহী হওয়ায় ২ আ.লীগ নেতাকে বহিষ্কার

pabna 234
❏ রবিবার, নভেম্বর ২১, ২০২১ দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- পাবনার বেড়া পৌরসভা নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের ২ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন, বেড়া পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল বাতেন এবং জেলা আওয়ামী লীগের সদস্য ফজলুর রহমান মাসুদ। এর মধ্যে আব্দুল বাতেনকে প্রাথমিক সদস্য পদ থেকে এবং মাসুদকে কার্যনির্বাহী সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়।

তাদের আওয়ামী লীগের সদস্য পদ থেকে বহিস্কার করার জন্য কেন্দ্রে সুপারিশ পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শনিবার দুপুরে পাবনা জেলা আওয়ামী লীগের মাসিক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আহাদ বাবু এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লালের সভাপতিতে এবং সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্সের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি, নাদিরা ইয়াসমিন জলি এমপি, পাবনা জেলা পরিষদের সাবেক প্রশাসক এম সাইদুল হক চুন্নু, আব্দুল হামিদ মাষ্টার, উপদেষ্টাবৃন্দ এবং নির্বাহী কমিটির সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

এ ছাড়া সভায় বিভিন্ন ইউনিয়নে নৌকা প্রতীকের বিরুদ্ধে দলের প্রার্থীদের বহিস্কার এবং যারা বিদ্রোহী প্রার্থীদের মদদ দেবে অথবা পক্ষ নেবে তাদেরকে চিহিৃত করে বহিস্কার করা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্সের সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

আগামী ২৮ নভেম্বর পাবনার বেড়া পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে।