🕓 সংবাদ শিরোনাম

বাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্তবিকৃতমনা মাদ্রাসা শিক্ষকের লালসার শিকার অসহায় এক কিশোরের জবানবন্দী!বিদ্যুৎস্পৃষ্ট যুবককে বাঁচাতে গিয়ে মারা গেলেন গৃহবধূও

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

পুলিশের ক্যাডেট সাব-ইন্সপেক্টর পদে নিয়োগ পরীক্ষার সময়সূচি পরিবর্তন

National news
❏ মঙ্গলবার, নভেম্বর ২৩, ২০২১ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্ক : বাংলাদেশ পুলিশ বাহিনীতে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ পরীক্ষার ২০২১ এর সময়সূচিতে পরিবর্তন করা হয়েছে। ইতোপূর্বে জাতীয় দৈনিক সংবাদ মাধ্যমসহ বাংলাদেশ পুলিশ এর ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণসহ শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা এবং লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষার তারিখ ও সময়সূচি দেওয়া হয়েছিল।

অনিবার্য কারণবশত এ পরীক্ষার পূর্ব নির্ধারিত তারিখ ও সময়সূচি পরিবর্তন করা হয়েছে। একই সাথে সক্ষমতা যাচাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের আবেদনফরম পূরণের সময়সীমার তারিখও পরিবর্তন করা হয়েছে।

পরিবর্তিত সময়সূচি অনুযায়ী বাংলাদেশ পুলিশে ক্যাডেট এসআই (নিরস্ত্র) পদে নিয়োগের লক্ষ্যে শারীরিক মাপ ও শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৮-১৯ ডিসেম্বর। এ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের অনলাইনে আবেদনের পরিবর্তিত সময়সীমা ২৫ ডিসেম্বর সকাল ১০টা হতে ২৯ ডিসেম্বর বিকাল ৫টা পর্যন্ত।

লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষা ২০২২ সালের ৩-৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

এ সংক্রান্ত বিস্তারিত তথ্য পুলিশ ওয়েবসাইট www.police.gov.bd-এ পাওয়া যাবে।