🕓 সংবাদ শিরোনাম

দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্তবিকৃতমনা মাদ্রাসা শিক্ষকের লালসার শিকার অসহায় এক কিশোরের জবানবন্দী!

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

দুর্গম পাহাড়ে র‍্যাবের অভিযান: বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ৩

atok n2
❏ মঙ্গলবার, নভেম্বর ২৩, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের মহেশখালীর দুর্গম পাহাড়ে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ আগ্নেয়াস্ত্রসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।

মঙ্গলবার (২৩ নভেম্বর) ভোরে কালারমারছড়া ইউনিয়নের ছামিরাঘোনা পাহাড়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় মাটির নিচে পুঁতে রাখা ১০টি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- মহেশখালী ছামিরাঘোনা এলাকার রফিকুল ইসলাম প্রকাশ মামুন (২৮), একই ইউনিয়নের চিকনিপাড়ার মুনির উল আলমের ছেলে মোহাম্মদ রিফাত (২৩) ও আয়ুব আলী (৪০)।

র‌্যাব-১৫ এর সিপিসি কমান্ডার মেজর শেখ ইউসুফ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৫ নভেম্বর মহেশখালীর কালারমারছড়ায় আত্মসমর্পণ করা জলদস্যু আলাউদ্দিন হত্যার ঘটনায় তার ভাই ১৮ জনকে অভিযুক্ত করে মামাল করেন। এরপর র‌্যাবের তদন্ত শুরু হয়। তদন্তে গিয়ে সোমবার (২২ নভেম্বর) বান্দরবানের লামার ফাইতং থেকে হত্যাকাণ্ডের প্রধান আসামি রফিকুল ইসলাম মামুন এবং তার সহযোগী রিফাতকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে এ মামলার ১২ নম্বর আসামি আয়ুব আলীকে কক্সবাজার শহরের পাহাড়তলী এলাকা থেকে আটক করা হয়।

র‍্যাব জানিয়েছে, নিজেদের অপহরণ করা হয়েছে দাবি করে আত্মগোপনে ছিলেন তারা। তাদের জিজ্ঞাসাবাদের পর র‌্যাব কালারমারছড়ার ছামিরাঘোনা পাহাড়ের মাটি খুঁড়ে ৪টি একনলা বন্দুক, একটি বন্দুক, ৩টি এলজি, ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি ও ৫ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে।