• আজ বুধবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৮ ডিসেম্বর, ২০২১ ৷

এবার বিবাহবিচ্ছেদের পথে প্রিয়াঙ্কা চোপড়া?

priyanka n
❏ মঙ্গলবার, নভেম্বর ২৩, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থার পথেই কি হাঁটতে চলেছেন বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া ? এইতো ক’দিন আগেই নিজের ইনস্টাগ্রাম থেকে স্বামী নাগা চৈতন্যর পদবী সরিয়ে ফেলেছিলেন সামান্থা।

এ ঘটনার পরেই এক বিবৃতি দিয়ে জানিয়ে দেন যে, তারা স্বামী-স্ত্রীর সম্পর্ক এখানেই শেষ করছেন। এবার একই রকমভাবে গুঞ্জন রটল বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার সম্পর্কে।

এতদিন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রামে তার স্বামীর পদবি যুক্ত ছিল। নাম ছিল প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। কিন্তু তিনি হঠাৎই নাম বদলে ফেলেছেন। প্রিয়ঙ্কা চোপড়া জোনাস থেকে শুধু প্রিয়ঙ্কা চোপড়া করেছেন। এতে করে তার ভক্তরা নানান মন্তব্য করে চলেছেন। তাদের প্রশ্ন, তাহলে কি নিক জোনাসের সঙ্গে সম্পর্কে ফাটল দেখা দিল? বিবাহবিচ্ছেদের পথেই হাঁটতে চলেছেন জনপ্রিয় এই জুটি?

যদিও প্রিয়াঙ্কা চোপড়া কিংবা নিক জোনাসকে এখনও পর্যন্ত এই বিষয়ে কোনো মন্তব্য করেননি। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়ার মধ্যে সামান্থা রথ প্রভুর ছায়া দেখতে পাচ্ছেন নেট নাগরিকরা।

এদিকে গণমাধ্যমে এ বিষয়ে নানা প্রতিবেদন চোখে পড়ার পর মুখ খুলেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। এ খবরকে ভুয়া দাবি করে তিনি বলেন, ‘ভুয়ো তথ্য রটাবেন না। এসব আজগুবি!’

অন্যদিকে মাস কয়েক আগে পরিচালক-প্রযোজক-অভিনেতা কমল আর খান ‘ভবিষ্যদ্বাণী’ করেছিলেন এ তারকা-দম্পতিকে নিয়ে। তার দাবি ছিল, ‘আগামী ১০ বছরের মধ্যে নিক এবং প্রিয়াঙ্কার বিবাহবিচ্ছেদ হতে চলেছে।’ তবে কি তার কথাই সত্য হতে চলেছে? বিষয়টি নিশ্চিত হতে আরও অপেক্ষা করতে হবে নিক-প্রিয়াঙ্কার ভক্তদের।