গাজীপুর মহানগরের দেশীপাড়া এলাকা থেকে মা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার

গলাকাটা লাশ
❏ বৃহস্পতিবার, নভেম্বর ২৫, ২০২১ আলোচিত বাংলাদেশ

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর:  গাজীপুর মহানগরের ১৯ নাম্বার ওয়ার্ডের দেশীপাড়া বিমানবাহিনীর টেক এলাকা থেকে অজ্ঞাত মা-মেয়ের গলা কাটা লাশ উদ্ধার করেছে সদর মেট্রোথানা পুলিশ। হত্যাকান্ডের শিকার মায়ের বয়স আনুমানিক ২৬ বছর এবং মেয়ের বয়স-৫।

বুধবার (২৪ নভেম্বর) রাত ১১ টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সদর মেট্রো থানা পুলিশ ।

স্থানীয়রা জানান, ঘটনাস্থলের পাশের একটি ভবনের কেয়ার টেকার রাত আনুমানিক ৭টার দিকে প্রথমে মা-মেয়ের লাশ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি স্থানীয়দের মাধ্যমে পুলিশে খবর দেয়া হলে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে। তবে লাশের পরিচয় নিশ্চিত করা যায়নি। স্থানীয়দের ধারণা অন্যকোন স্থান থেকে হত্যা করে লাশ এখানে ফেলা হয়েছে। হত্যাকান্ডের শিকার মায়ের পড়নে ছিল খয়েরী রংয়ের বোরখা এবং মেয়ের গায়ে কালো রংয়ের জামা।

হত্যাকান্ডের ঘটনা নিশ্চিত করে ১৯ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর তানভীর আহমেদ জানান, বিষয়টি শুনতে পেয়েছি। তবে তাদের পরিচয় নিশ্চিত হতে পারিনি। তার ধারণা  অন্য কোন স্থানে হত্যা করে লাশ ঘটনাস্থলে ফেলে গেছে।

গাজীপুর মেট্রোপলিটন সদর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) রিপন চন্দ্র সরকার জানান, দেশীপাড়া এলাকায় সড়কের পাশে মা-মেয়ের মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে। নিহতদের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাদের গলা কেটে হত্যা করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো এবং নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে।