🕓 সংবাদ শিরোনাম

দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্তবিকৃতমনা মাদ্রাসা শিক্ষকের লালসার শিকার অসহায় এক কিশোরের জবানবন্দী!

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

দ্বিতীয় স্বামীর সংসারেই জীবন দিতে হলো ফেরদৌসীর

Gazipur news
❏ বৃহস্পতিবার, নভেম্বর ২৫, ২০২১ আলোচিত

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: দ্বিতীয় স্বামীর ঘরে এসেই জীবন দিতে হলো ফেরদৌসী (২৬)  এবং তার ছোট মেয়ে তাসফিয়ার (৪)। গতকাল রাতে গাজীপুর সিটি কর্পোরেশনের ১৯ নাম্বার ওয়ার্ডের দেশীপাড়া বিমানবাহিনীর টেক এলাকা থেকে তাদের গলাকাটা লাশ উদ্ধার করে সদর মেট্রোথানা পুলিশ।

হত্যাকান্ডের শিকার ফেরদৌসী জেলার কালিগঞ্জ থানাধীন বরাইয়া গ্রামের বাছির উদ্দিনের মেয়ে। সে মহানগরের হাড়িনাল এলাকার ভাড়া বাসায় থেকে গাজীপুর চৌরাস্তায় একটি এনজিওতে কর্মরত ছিলেন।

স্থানীয় এবং পরিবারের দেয়া তথ্যমতে, ফেরদৌসী একযুগ আগে প্রেম করে ঠাকুরগাঁও জেলার জয়নালকে বিয়ে করেন। সে সংসারেই তার দুই কন্যা সন্তানের জন্ম হয়। জয়নালের সাথে বনিবনা না হওয়া এবং মোবইল ফোনের মাধ্যমে গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন লোহাগাছিয়া গ্রামের রবিউলের সাথে প্রেমে জড়িয়ে যাওয়ার কারণে প্রথম স্বামীকে ছেড়ে চলে আসেন ফেরদৌসী।

তারা আরোও জানান, প্রথম সংসার ছেড়ে গত দুই বছর আগে রবিউলকে বিয়ে করে আগের ঘরের দুই কন্যাসন্তানকে নিয়ে মহানগরের হাড়িনাল এলাকার ভাড়া বাসায় বসবাস শুরু করেন সে। এবং গাজীপুর চৌরাস্তায় একটি এনজিওতে চাকরি করতেন বলেও জানান তারা। ঘটনার দিন ফেরদৌসী বড় মেয়েকে বাসায় রেখে ছোট মেয়ে তাসফিয়াকে সাথে নিয়ে বাসা থেকে বের হয়ে যান বলে জানান পরিবার।

অন্যদিকে ঘটনার পর থেকেই বর্তমান স্বামী রবিউল পলাতক রয়েছে বলে নিহতের পরিবার জানিয়েছেন।

এ বিষয়ে জিএমপি’র উপ-পুলিশ কমিশনার মো. জাকির হাসান জানান, হত্যাকান্ডের রহস্য উন্মোচনে কাজ শুরু করেছে তারা।