• আজ বুধবার, ১২ মাঘ, ১৪২৮ ৷ ২৬ জানুয়ারি, ২০২২ ৷

সন্তান জন্মের ৩ মাসের মাথায় যশ-নুসরাতের সম্পর্কে ফাটল!

nusrat 748
❏ শনিবার, নভেম্বর ২৭, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- তুমুল বিতর্ক মাথায় নিয়েই গত ২৬ আগস্ট পুত্র ঈশানকে জন্ম দেন অভিনেত্রী নুসরাত জাহান। এরপর পুত্রের পিতৃপরিচয় নিয়ে শুরু হয় নতুন আলোচনা।

ঈশানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত— এ খবর প্রকাশ‌্যে আসার পর আলোচনায় কিছুটা ভাটা পড়ে। কিন্তু তারপর এ জুটির বিয়ে নিয়ে শুরু হয় নয়া অধ‌্যায়। কিছুদিন আগে যশের জন্মদিনে তাকে স্বামী হিসেবে স্বীকৃতি দেন তৃণমূল সাংসদ নুসরাত।

সবকিছু পেছনে ফেলে কাজে সরব হয়েছেন নুসরাত-যশ। দুজনে মিলেই ছেলেকে বড় করছেন। কিন্তু হঠাৎ দু’জনের মধ্যে তিক্ততা তৈরি হয়েছে। একে-অপরকে সহ্য করতে পারছেন না। তাদের দু’জনের ইনস্টাগ্রাম পোস্টে এমনই ইঙ্গিত মিলেছে।

নুসরাত জাহান তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লেখা পোস্ট করেছেন। সেখানে লেখা, ‘যে ঘরে শান্তি নেই তা কারাগারের সমান। আর সেরা কারাগার হল সেই ঘর, যেটা ভালবাসা দিয়ে তৈরি। যা কিনা কেউ ছেড়ে যেতে চায় না!’

নুসরাতের এমন ইঙ্গিতপূর্ণ বার্তার পর গুঞ্জন শুরু হয় টালিউড পাড়ায়। এর মধ্যেই আগুনে ঘি ঢালেন যশ। তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, ‘কেন খাঁচায় বন্দি আছো? খাঁচার দরজা তো খোলাই রয়েছে।’

যশ ও নুসরাতের দুটি পোস্টের সমীকরণ খুব সোজা। তাদের সম্পর্কে কলহ কিংবা তিক্ততা এসেছে, বোঝাই যাচ্ছে। নেটিজেনরা বলাবলি করছেন, চিড় ধরেছে দুই তারকার মধুর ভালোবাসায়।

নুসরাত জাহান বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। ২০১৯ সালে তারা জমকালো আয়োজনে দাম্পত্য জীবন শুরু করেন। কিন্তু এক বছর না গড়াতেই নিখিলকে ছেড়ে আসেন অভিনেত্রী। তখন যশের সঙ্গে জড়িয়ে পড়েন সম্পর্কে। যদিও তারা একসঙ্গে বসবাস করছেন, সন্তানের জন্ম দিয়েছেন; কিন্তু এখনো বিয়ে করেছেন কিনা, তা জানা যায়নি।