• আজ শুক্রবার, ১৪ মাঘ, ১৪২৮ ৷ ২৮ জানুয়ারি, ২০২২ ৷

ভূঞাপুরে আ. লীগের মনোনয়ন পরিবর্তনের দাবিতে মানববন্ধন

bhuapur n234
❏ শনিবার, নভেম্বর ২৭, ২০২১ ঢাকা, দেশের খবর

তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর মামলার প্রধান আসামি মো. দুলাল হোসেন চকদারকে নৌকার মনোনয়ন দেওয়ার প্রতিবাদ ও পুন:বিবেচনার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার (২৭ নভেম্বর) ভূঞাপুরের গোবিন্দাসী টি-রোডে ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইকরাম উদ্দিন তারা মৃধা, গোবিন্দাসী ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম আমিন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জহুরুল ইসলাম, নাজমুল হোসেন তারা, জয়নাল আবেদীন, মো. আমিন মন্ডল, যুগ্ম-সম্পাদক রফিকুল ইসলাম রফিক, বেলায়েত হোসেন প্রমুখ।

বক্তারা অভিযোগ করেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সভাপতিদের কাউকে দলীয় মনোনয়ন না দিয়ে ২০১৭ সালে জাতির পিতা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর মামলার প্রধান অভিযুক্ত মো. দুলাল হোসেন চকদারকে নৌকা প্রতীক দেওয়া হয়েছে। জেলা ও উপজেলা আওয়ামী লীগ টাকার বিনিময়ে ইউপি সদস্য প্রার্থী দুই ব্যক্তি ও মো. দুলাল হোসেন চকদারের নাম কেন্দ্রীয় কমিটির কাছে পাঠিয়েছে।

বক্তারা চতুর্থ ধাপে অনুষ্ঠেয় গোবিন্দাসী ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পুন:বিবেচনায় প্রার্থী পরিবর্তন করে আওয়ামী লীগের প্রার্থীকে নৌকা প্রতীক দেওয়ার দাবি জানান।

মানববন্ধনে বক্তারা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে মো. দুলাল হোসেন চকদারের মনোনয়নকে প্রত্যাখান ও প্রতিহত করার ঘোষণা দেন।