🕓 সংবাদ শিরোনাম

ক্ষমতাচ্যুত হওয়ার পরই পেরুর প্রেসিডেন্ট আটক * মকবুলের মরদেহ দেখতে হাসপাতালে মির্জা ফখরুল, স্ত্রী সন্তানকে আর্থিক সহায়তা * রাস্তা বন্ধ করে সমাবেশ করতে দেওয়া হবে না, আমরাও করব না: ওবায়দুল কাদের * নয়াপল্টন থেকে মির্জা ফখরুলকে ফিরিয়ে দিলো পুলিশ * বাংলাদেশ ব্যাংক থেকে আরও ১,২৫০ কোটি টাকা ঋণ নিলো ২ ইসলামী ব্যাংক * দুই মামলায় হাজিরা দিলেন মির্জা ফখরুল-আব্বাস * থমথমে নয়াপল্টন, বিএনপির কেন্দ্রীয় কার্যালয় অবরুদ্ধ * ফুলবাড়ীতে অপহরণের ২১ দিনেও উদ্ধার হয়নি নরসুন্দর বাবলু ! * বঙ্গবন্ধু শেখ মুজিবের দেশে কোন মানুষ ঠিকানাহীন থাকবে না : প্রধানমন্ত্রী * ভারতকে টানা ২ সিরিজ হারাল বাংলাদেশ *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

বিপুল ভোটে ইউপি মেম্বার নির্বাচিত হলেন তৃতীয় লিঙ্গের কোকিলা!

kokila n234n
❏ মঙ্গলবার, নভেম্বর ৩০, ২০২১ চট্টগ্রাম, দেশের খবর

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি: তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাগুরার শালিখা উপজেলার শতখালী ইউনিয়নের তৃতীয় লিঙ্গের কোকিলা খাতুন ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন।

রোববার (২৮ নভেম্বর) অনুষ্ঠেয় ভোটে ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্য পদে বক প্রতীকে ২১১২ ভোট পেয়ে নির্বাচিত হন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রত্না বেগম মাইক প্রতীকে ১২৪৬ ভোট পেয়েছেন।

বিজয়ী হয়ে কোকিলা খাতুন জানান, তাকে যারা ভোট দিয়ে নির্বাচিত করেছে সেই ওয়ার্ডবাসীর সব জনগণের প্রতি তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি তৃতীয় লিঙ্গের মানুষ হয়েও ওয়ার্ডবাসী তাকে ভোট দিয়েছেন। তার স্বামী-সন্তান কেউ নেই, সংসারও নেই, এজন্য তার কোন পিছুটানও নেই। তৃতীয় লিঙ্গের মানুষ হয়েও প্রতিদ্বন্দ্বী প্রার্থী থেকে ৮৬৬ বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন।

কোকিলা খাতুন আরো জানান, তার সুখ-দুঃখ এলাকার জনগণের সাথে ভাগ করে নিতে চান। তিনি ইউনিয়ন পরিষদ থেকে যা পাবেন সেগুলো জনগণের মাঝে ভাগ করে দিবেন। তিনি সারাজীবন জনগণের পাশে থেকে জনগণের বিপদে-আপদে সব সময় শামিল হতে চান। এজন্য সবার নিকট তিনি দোয়া কামনা করেন।