• আজ সোমবার, ১০ মাঘ, ১৪২৮ ৷ ২৪ জানুয়ারি, ২০২২ ৷

খালেদাকে বিদেশ নেয়ার দাবিতে ছাত্রদলের সমাবেশ চলছে

student n
❏ শনিবার, ডিসেম্বর ৪, ২০২১ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে রাজধানীতে সমাবেশ করছে ছাত্রদল। শনিবার সকাল সাড়ে নয়টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এ সমাবেশ শুরু হয়।

এদিন দশটায় সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও সকাল থেকেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ব্যানার-ফেস্টুন নিয়ে সর্বস্তরের নেতাকর্মীরা সমাবেশস্থলে উপস্থিত হন।

বেলা বাড়ার সাথে সাথে প্রেসক্লাব এলাকা লোকে লোকারণ্য হয়ে যায়। এ সময় নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

এদিকে এই সমাবেশকে কেন্দ্র করে সতর্ক অবস্থানে রয়েছেন আইনশৃঙ্খলা বাহিনী। মৎস্য ভবন মোড়, হাইকোর্ট মোড়, সচিবালয় এলাকা, পুরানা পল্টন ও প্রেস ক্লাব এলাকায় বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন রয়েছে।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের পরিচালনায় সমাবেশে আরও উপস্থিত আছেন স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, ছাত্রদলের সিনিয়র সহসভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন, সহসভাপতি হাফিজুর রহমান, জাকিরুল ইসলাম জাকির, আশরাফুল আলম ফকির, মামুন খান, পার্থ দেব মণ্ডল, মাজদুল ইসলাম, কে এস এম মুসাব্বির শাফি, ওমর ফারুক কাওসার, পাভেল শিকদার প্রমুখ।