• আজ সোমবার, ১০ মাঘ, ১৪২৮ ৷ ২৪ জানুয়ারি, ২০২২ ৷

রাজধানীতে ট্রাকচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

dhaka road n
❏ শনিবার, ডিসেম্বর ৪, ২০২১ ফিচার

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রাকচাপায় মাহাদি হাসান লিমন নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

ওই শিক্ষার্থী শুক্রবার রাজধানীর ঝিগাতলা থেকে উত্তরায় বাসায় ফেরার পথে রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তিনি গ্রিন ইউনিভার্সিটির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

নিহতের খালু মোহাম্মদ ইমাম হাসান জানান, বিমানবন্দরের কাওলা পদ্মা অয়েল কোম্পানির সামনে এ দুর্ঘটনা ঘটে।

বিমানবন্দর থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। রাত ১টার দিকে তাকে মৃত ঘোষণা করা হয়।

মাহাদীর পকেটে থাকা মোবাইল দিয়ে কল করলে তার খালু ইমাম হাসান ঢাকা মেডিক্যালে যান। গিয়ে মাহাদীকে মৃত অবস্থায় দেখতে পান বলে জানান।

তিনি বলেন, ‘মাহাদী একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ছিল, তার বাড়ি জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার দমদমা পশ্চিম গ্রামে। তার বাবার নাম মোজাম্মেল হক। দুই ভাই, এক বোনের মধ্যে সে বড় ছিল। উত্তরার কামারপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় থাকত সে।’

বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) মো. কায়কোবাদ বলেন, “কাওলা ওভারব্রিজের প্রায় ৪০০ গজ দক্ষিণে লিমন দুর্ঘটনায় পড়েন। তাকে লরিট্রাকটি চাপা দেয়। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ডাক্তার মৃত বলে জানায় “

লরিট্রাকটি পুলিশ আটক করেছে। তবে চালককে পাওয়া যায়নি বলে জানান পুলিশ কর্মকর্তা কায়কোবাদ।