• আজ মঙ্গলবার, ৪ মাঘ, ১৪২৮ ৷ ১৮ জানুয়ারি, ২০২২ ৷

প্রেমিকাকে নিয়ে বেড়াতে গিয়ে লাশ হল যুবক, পুলিশ হেফাজতে তরুণী

আটক তরুণী
❏ শনিবার, ডিসেম্বর ৪, ২০২১ চট্টগ্রাম, দেশের খবর

কক্সবাজার প্রতিনিধি, সময়ের কণ্ঠস্বর: কক্সবাজার শহরের কলাতলীর আবাসিক হোটেল আলম গেস্ট হাউস থেকে সঞ্জয় কুমার সরকার (২৮) নামের এক পর্যটকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে গলায় ফাঁস লাগানো অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত সঞ্জয় কুমার সরকার সিরাজগঞ্জের বাসিন্দা বলে হোটেল নথিতে উল্লেখ রয়েছে।

প্রাথমিক তদন্তের বরাত দিয়ে পুলিশ জানায়, ধারণা করা হচ্ছে পরকীয়া প্রেমের কারণে সিরাজগঞ্জ থেকে কক্সবাজার ভ্রমনে এসে ওই হোটেলে রুম ভাড়া নেয়। পরে দুজনের মধ্যে বনিবনা না হওয়ায় এই ঘটনা ঘটতে পারে। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দীন আহমেদ বলেন, দুপুরে আলম গেস্ট হাউসের একটি কক্ষ থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক যুবককে উদ্ধার করা হয়।পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, নিহতের সফরসঙ্গী পূজাকে (১৮) জিজ্ঞাসাবাদের জন্য ট্যুরিস্ট পুলিশ হেফাজতে আনা হয়। এছাড়া নিহত সঞ্জয় নিজের শিশুকন্যা ও স্ত্রীকে ফেলে পূজার সঙ্গে কক্সবাজার বেড়াতে আসে বলে তার পরিবার সূত্রে পুলিশ জানতে পেরেছে বলেও জানান ওই কর্মকর্তা।

আলম গেস্ট হাউজের ভারপ্রাপ্ত সুপারভাইজার ফাহিম জানান, পহেলা ডিসেম্বর সকালে ২০৫ নম্বর রুমে উঠে তারা দুজন।

শনিবার সকাল ১০টা ৪০ মিনিটের দিকে নিহতের সঙ্গে থাকা নারীর চিৎকার শুনে গিয়ে দেখা যায়, যুবকের নিথর দেহ উত্তর দিকে মাথা রাখা অবস্থায় শোয়া। তারপর ৯৯৯-এ কল দিলে ট্যুরিস্ট পুলিশ আসে। পরে তাকে হাসপাতালে নিয়ে যায়। সেখানে মৃত ঘোষণা করা হয়।