• আজ শুক্রবার, ৭ মাঘ, ১৪২৮ ৷ ২১ জানুয়ারি, ২০২২ ৷

গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!

দুইশিশুকে হত্যা
❏ রবিবার, ডিসেম্বর ৫, ২০২১ আলোচিত বাংলাদেশ

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর : গাজীপুর সদরের মুক্তারটেক এলাকায় একটি বাড়ি থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলো- চার বছরের তাসকিয়া জাহান ও ৯ মাস বয়সী তাসনিম জাহান।

শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় ২৬ নম্বর ওয়ার্ডের তিনতলা বাড়ির দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার জাকির হাসান (উত্তর) সাংবাদিকদের বলেন, ধারণা করা হচ্ছে শিশু দুটিকে শ্বাসরোধে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেছে মা লিজা আক্তার। অচেতন লিজাকে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুদের বাবা বিল্লাল হোসেন বলেন, পাঁচ বছর আগে তাদের বিয়ে হয়। সন্তানদের নিয়ে গত দুই মাস ধরে এই বাসায় ভাড়া থাকছেন তারা। কিছুদিন ধরে মানসিক রোগে ভুগছিল লিজা।

‘শনিবার বিকেল ৫টার দিকে বাচ্চাদের জন্য নাস্তা কিনতে বাইরে গিয়েছিলাম। এক ঘণ্টা পর বাড়ি ফিরে দেখি ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে লিজা। বিছানায় পড়ে আছে বাচ্চাদের নিথর দেহ। আমার চিৎকারে আশপাশের লোকজন লিজাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।’

পুলিশের উপকমিশনার (উত্তর) জাকির হাসান বলেন, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুদের মা সুস্থ হলে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।