🕓 সংবাদ শিরোনাম

প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে এফডিসিতে নির্মিত হলো নান্দনিক মসজিদএকদিনে সাড়ে ৯ হাজার করোনা রোগী শনাক্ত, মৃত্যু ১২ফরিদপুরে অবৈধ অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার ২আমাদের যা আছে, তা দিয়েই সামনে এগিয়ে যাব: প্রধানমন্ত্রীএসএসসিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে উচ্চ শিক্ষা অনিশ্চিত শুভ’রমহামারি এখনই শেষ হচ্ছে না, সৃষ্টি হতে পারে নতুন ভ্যারিয়েন্ট: টেড্রোসখাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ২নৌকা থেকে লাফিয়ে পালালো পাচারকারী, বিপুল আইস-ইয়াবা উদ্ধারশাবি উপাচার্যের বিরুদ্ধে যত অভিযোগ শিক্ষার্থীদেরমালয়েশিয়ায় প্রতারণার অভিযোগে নাবিস্কো ভাইয়া গ্রুপের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

  • আজ বুধবার, ৫ মাঘ, ১৪২৮ ৷ ১৯ জানুয়ারি, ২০২২ ৷

বৃষ্টিভেজা সড়কে ফরিদপুরে প্রাণ গেল চিকিৎসক ও চালকের

road ac n32
❏ সোমবার, ডিসেম্বর ৬, ২০২১ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে খুলনাগামী দিগন্ত পরিবহণ ও ঢাকাগামী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এসময় দুইজন আহত হয়েছেন।

সোমবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৮ টার দিকে জেলা সদরের মল্লিকপুর এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতদের একজন জেলার বোয়ালমারী উপজেলায় অবস্থিত ডাঃ দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডা. সুব্রত কুমার দাস (৩৫)। তিনি বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের হরিহরনগর গ্রামের সুবাস চন্দ্র দাসের ছেলে।

অপরজন দুর্ঘটনার শিকার মাইক্রোবাসের চালক মনির হোসেন মন্জু (৪০)। মনির হোসেন বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের কলিমাঝি গ্রামের আ. সালাম মোল্যার ছেলে।

নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, মাইক্রোবাসের হতাহতরা মাইক্রোবাসে করে ফরিদপুরের বোয়ালমারী থেকে ঢাকা যাচ্ছিলেন। পথিমধ্যে ফরিদপুর-খুলনা মহাসড়কের মল্লিকপুর নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা খুলনাগামী দিগন্ত পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা দুইজন নিহত হন।

মাইক্রোবাসে থাকা অপর দুই যাত্রী ডাঃ দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডাঃ প্রণয় কান্তি লস্কর ও আলফাডাঙ্গা কাজী সিরাজুল ইসলাম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের উপাধ্যক্ষ ডাঃ সমীর কুমার বালা দুর্ঘটনায় আহত হয়েছেন।

তবে তারা আশঙ্কামুক্ত। মাইক্রোবাসে করে হোমিওপ্যাথি কলেজের শিক্ষকরা ঢাকায় পরীক্ষার খাতা আনার জন্য যাচ্ছিলেন।

এ ব্যাপারে করিমপহর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আল মামুন শাহ বলেন, ঘাতক বাসটির চালক পালিয়ে গেছে। আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।