• আজ সোমবার, ১০ মাঘ, ১৪২৮ ৷ ২৪ জানুয়ারি, ২০২২ ৷

নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালনের চেষ্টা করছি: ধর্ম প্রতিমন্ত্রী

foridul n34
❏ মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, জামালপুর- ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা অনুসরণ করে দেশের মানুষের কল্যাণে নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালনের চেষ্টা করছি। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন তথা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার যে সুযোগ পেয়েছি, তা যেন সঠিকভাবে করে যেতে পারি তার জন্য সাংবাদিকসহ সকলের সহযোগিতা চাই।

প্রতিমন্ত্রী সোমবার (০৬ ডিসেম্বর) সন্ধ্যায় জামালপুর জেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, দায়িত্ব পালনকালে কোন ভুল করলে আপনারা শোধরিয়ে দিবেন। দেশের কল্যাণে যে কোন ভালো পরামর্শ পেলে আমি তা গ্রহণ করতে চাই।

তিনি জামালপুরের উন্নয়নে আমরা জামালপুরের সকল সংসদ সদস্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করছি বলেও মন্তব্য করেন।

ফরিদুল হক খান এ সময় জামালপুর জেলা প্রেসক্লাবের সদস্যদের পেশাগত দায়িত্ব পালনে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মোঃ ইউসুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে জামালপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আমানুল্লাহ আকাশসহ জেলা আওয়ামী লীগ, আইনজীবী সমিতির নেতৃবৃন্দ এবং বিভিন্ন গণমাধ্যমের কর্মীগণ বক্তব্য রাখেন।