• আজ বুধবার, ৫ মাঘ, ১৪২৮ ৷ ১৯ জানুয়ারি, ২০২২ ৷

তিন মাস ধরে ডা. মুরাদের মধ্যে পরিবর্তন: তথ্যমন্ত্রী

hasan n2
❏ মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- নারীর প্রতি অবমাননাকর বক্তব্য ও ফোনালাপ ফাঁস হওয়ার পর তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীত্ব হারাতে বসা ডা. মুরাদ হাসান তিন মাস ধরে অস্বাভাবিক বলে মন্তব্য করেছেন ওই মন্ত্রণালয়ের মন্ত্রী হাছান মাহমুদ।

মন্ত্রণালয়ে মঙ্গলবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

এসময় মন্ত্রী বলেন, প্রতিমন্ত্রী হিসেবে ডা. মুরাদ আমাকে সবসময় সহযোগিতা করেছেন। সেজন্য তাকে ধন্যবাদ জানাই। তার সুস্থতা ও মঙ্গল কামনা করি।

তিনি বলেন, গত তিন মাস ধরে তার মধ্যে কিছুটা পরিবর্তন লক্ষ্য করেছি। তার কিছু বক্তব্য কিছু ঘটনা আসলে সরকার ও দলকে বিব্রত করেছে।

তথ্যমন্ত্রী বলেন, সেই কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে পদত্যাগ করার জন্য বলেছেন। সেই অনুযায়ী তার সাইন করা পদত্যাগপত্র একটু আগে মন্ত্রিপরিষদ বিভাগে নিয়ে গেছে তার পিআরও। তার সবগুলো ঘটনা, পুরো বিষয়টি আসলে দুখজনক।

প্রধানমন্ত্রীর নির্দেশের পর ব্যক্তিগত কারণ দেখিয়ে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। বর্তমানে পত্রটি মন্ত্রণালয়ের সচিবের দফতরে রয়েছে।

দুপুরে মন্ত্রণালয়ের এক কর্মকর্তা ঢাকা পোস্টকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, এখনো মন্ত্রিপরিষদ বিভাগে জমা দেওয়া হয়নি। ই-মেইলে তিনি (ডা. মুরাদ হাসান) এ পদত্যাগপত্র পাঠিয়েছেন।